চুয়াডাঙ্গা রবিবার , ৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

অর্ধ কোটি টাকার ট্যাবলেট ও ফেনসিডিল উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৭, ২০১৮ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগরে বিজিবির পৃথক অভিযান
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার দামুড়হুদা থেকে ৮৩ বোতল ফেনসিডিল ও জীবননগর থেকে ৭০ হাজার ৪৬৭ পিস বিভিন্ন প্রকার ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। দামুড়হুদার নাস্তিপুর শফিরঘাট নামক স্থান থেকে ৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে সুলতানপুর বিওপির টহল দল। যার আনুমানিক মূল্য ৩৩ হাজার ২০০ টাকা। অপরদিকে, জীবননগর পাকা রাস্তার উপর থেকে বিভিন্ন প্রকার ট্যাবলেট উদ্ধার করে দর্শনা বিওপির বিশেষ টহল দল। উদ্ধারকৃত ৭০ হাজার ৪৬৭ পিস ট্যাবলেটের মূল্য ৫২ লাখ ৮৫ হাজার ২৫ টাকা।
৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক ইমাম হাসান স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সুলতানপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার বীরেন্দ্রনাথ সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা থানার নাস্তিপুর গ্রামে অভিযান পরিচালনা করেন। এ সময় নাস্তিপুর শফিরঘাট নামক স্থান হতে ৮৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩৩ হাজার ২০০ টাকা। উদ্ধারকৃত ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসে জমা করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।


এদিকে, শনিবার রাত আনুমানিক ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের দর্শনা বিওপির বিশেষ টহল দলের কমান্ডার হাবিলদার শওকত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে জীবননগরে অভিযান পরিচালনা করেন। এ সময় জীবননগর পাকা রাস্তার উপর হতে ৫০১৯ পিস অনেগ্রা ট্যাবলেট, ১৪৯২ পিস সেনেগ্রা ট্যাবলেট, ২৯৬ পিস ভায়াগ্রা ট্যাবলেট, ৫৬৫০ পিস ডিকসোমিটাসন ট্যাবলেট, ১৬৮০০ পিস সিজিন ট্যাবলেট, ১৭৪৮০ পিস ডেকসিন ট্যাবলেট, ৭০ পিস মারসেক ট্যাবলেট, ১৮৫০ পিস সিপ্রোহেপটাডিন ট্যাবলেট, ৮৮৫০ পিস এ্যানসিক ট্যাবলেট এবং ১২৯৬০ পিস সিনিক ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫২ লাখ ৮৫ হাজার ২৫ টাকা। উদ্ধারকৃত ৭০ হাজার ৪৬৭ পিস বিভিন্ন প্রকার ট্যাবলেট দর্শনা কাষ্টমস অফিসে জমা করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।