চুয়াডাঙ্গা রবিবার , ৮ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

অর্জুনের সাথে সম্পর্কের ভবিষ্যত নিয়ে যা বললেন মালাইকা

বিনোদন প্রতিবেদন:
মে ৮, ২০২২ ২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

বলিউডের অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স ৪৮ হলেও, রিল লাইফ আর রিয়েল লাইফে এখনো আলোচনায় তিনি। অর্জুন কাপুরের সঙ্গে আরোরার প্রেমের খবর সবারই জানা। তাদের বিয়ের গুঞ্জন চলছে বেশ কয়েক বছর ধরে। বিষয়টি এবার মুখ খুললেন আরোরা নিজেই। এই অভিনেত্রী সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘আমরা এখন এমন একটা পরিস্থিতিতে রয়েছি, যেখানে পরবর্তী পদক্ষেপ চিন্তা ভাবনার সময় এসেছে। আমরা একে অপরকে সত্যি করে চাই। একসঙ্গে ভবিষ্যৎ দেখতেই পছন্দ করব। আর দেখছি কবে এই পদক্ষেপ (বিয়ে) নেওয়া যায়।’
আরোরা আরও বলেন, ‘যে কোনো সম্পর্কেই নিশ্চয়তা খুবই জরুরি। আমি খুশি যে আমরা এই বিষয়ে দু’জনেই ইতিবাচক চিন্তা করি। সবসময় ওকে বলি যে, আমি ওর সঙ্গেই বৃদ্ধা হতে চাই। আমরা শিগগিরি কোনো সিদ্ধান্ত নেব।’ উল্লেখ্য, ১৯৯৮ সালে সালমান খানের ভাই আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। সেই সংসারে তাদের আরহান খান নামের একটি ছেলে রয়েছে। তবে ২০১৬ সালে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। পরে ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। বিচ্ছেদের পরই ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথমে বিষয়টি গোপন থাকলেও পরবর্তীতে তা প্রকাশ করেন তারা। যদিও এই সম্পর্কের কারণে নানা রকম কথা শুনতে হয়েছে আরোরা-অর্জুনকে, মাঝে কয়েকবার বিচ্ছেদের গুঞ্জনও সামনে এসেছে। সূত্র : এনডিটিভি ও হিন্দুস্তান টাইমস।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।