চুয়াডাঙ্গা বুধবার , ৮ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ৩৪ জন আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৮, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারতে প্রবেশের সময় ১৪ জন পুরুষ, ১১ জন শিশু ও ৯ জন নারীকে আটক করেছে ৫৮ বিজিবি। গত সোমবার রাতে মহেশপুর-৫৮ বিজিবির অধীনস্ত যাদবপুর বিওপির টহল দল মাটিলা গ্রামের একটি ইটভাটার কাছ থেকে তাঁদের আটক করে। মহেশপুর-৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- আতিক খান, হাসনা বিবি, আনিচা খাতুন, চাদনি, আজমত, মো. সজিব ফকির, লামিয়া বেগম, রাব্বি শেখ, শাহিদা ইসলাম পাখি, পংকজ রায়, প্রীতি রায়, মো. লোকমান শাহ, মারুফা বেগম, সায়মা আক্তার, রমজান খান, মজান, রাকিব, মো. আব্দুর জব্বার জোমাদ্দার, ছেলে মো. নাজমুল, লাবলু হাওলাদার, মো. তানভির হোসেন, মো. রিফাত, শুভ মণ্ডল, বিশ্বজিৎ বিশ্বাস, মো. মিলন শেখ, মো. আল-আমিন, জতি খাতুন, ফজিলা বেগম, রেকসোনা বেগম, তায়েবা, হুসনারা বেগম, রুমা আক্তার, জুনায়েদ ও রবিউল ইসলাম। আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে সীমান্ত পার হওয়ার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মহেশপুর থানায় মামলা করা হয়েছে।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।