চুয়াডাঙ্গা শনিবার , ১৯ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে বাংলাদেশে এল অস্ট্রেলিয়া

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৯, ২০১৭ ৫:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

1c786710930dda101c26135ed0664ba0-59972a6d4ff01সমীকরণ ডেস্ক: ডেভিড ওয়ার্নার-উসমান খাজারা বিমানে থাকতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে জানিয়েছেন, তাঁরা আসছেন। অস্ট্রেলিয়া দল যে বাংলাদেশে আসছে, সেটির আমেজ তাই পাওয়া যাচ্ছিল আগ থেকেই। গতরাত পৌনে ১১টায় বাংলাদেশের মাটিতে পা পড়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। শেষ হয়েছে দীর্ঘ অপেক্ষা। এদিকে, বিমানবন্দরের আনুষ্ঠানিকতা সেরে রাত সাড়ে ১১টায় হোটেল র‌্যাডিসনে উঠেছেন স্মিথরা। সকালে বিশ্রাম নিয়ে আজ বিকেলে অস্ট্রেলিয়া দল আসবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। সূচি অনুযায়ী, তাদের ব্যাটিং-বোলিং অনুশীলন নেই আজ। জিম করেই সময় কাটাবেন খেলোয়াড়েরা।
মিরপুরে প্রথম টেস্টটি শুরু হবে ২৭ আগস্ট। ৪ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ২২ আগস্ট দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ দিয়ে মাঠে নেমে যাওয়ার কথা স্টিভেন স্মিথের অস্ট্রেলিয়া দলের। সিরিজটা হওয়ার কথা ছিল সেই ২০১১ সালে। নানা কারণে গত ছয় বছরে শুধু পিছিয়েছে সিরিজটা। তবে সুখবর এটাই, অবশেষে আলোর মুখ দেখছে প্রতীক্ষিত অস্ট্রেলিয়া সিরিজ। অস্ট্রেলিয়া সর্বশেষ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ এসেছে ২০০৬ সালে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।