চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৮ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

অপ্রাপ্ত বয়স্ক কিশোরদের সড়কে অবৈধভাবে মোটরসাইকেল চালানো রোধে

জেলা প্রশাসক বরাবর এনসিটিএফ’র স্মারকলিপি প্রদান
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৮, ২০২২ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: অপ্রাপ্ত বয়স্ক কিশোরদের সড়কে অবৈধভাবে মোটরসাইকেল চালানো রোধে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ) চুয়াডাঙ্গা জেলা কমিটির সদস্যরা। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এনসিটিএফ চুয়াডাঙ্গা জেলা কমিটির সদস্যরা চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খানের নিকট এ স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপি গ্রহণকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান অপ্রাপ্ত বয়স্ক কিশোরদের সড়কে অবৈধভাবে মোটরসাইকেল চালানো রোধে কার্যকরি পদক্ষেপ গ্রহণ করার আশ্বস্ত করেন। এসময় উপস্থিত ছিলেন এনসিটিএফ চুয়াডাঙ্গা জেলা কমিটির সভাপতি আরিকা আহামেদ, সাধারণ সম্পাদক সাইফুল্লাহ সাদিক সৌরভ, সাংগঠনিক সম্পাদক নাফিসা নাওয়াল তিতলি, চাইল্ড পার্লামেন্ট মেম্বার রাওনাক সামিয়া ও নাঈম বীন হাসান, শিশু সাংবাদিক কামরুল ইসলাম অপু ও জারিন তাসলিম শিলা, শিশু গবেষক মুশফিকুর রহমান, সাদিয়া আফরিন ও সাধারণ সদস্য নুসরাত ফাতেমা।

উল্লেখ্য, গত ২৪ জুন শুক্রবার শহরের একাডেমি মোড়ে বাইক দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারায় ১৭ বছর বয়সী এক কিশোর। সরেজমিনে পরিদর্শনপূর্বক দেখা যায় যে, ওই কিশোরের মৃতদেহ শেষবারের মতো দেখতে আসা সমবয়সী অনেকেই কিশোর বাইক চালক। কিশোর-অভিভাবকসহ সর্বস্তরের জনগণের সচেতনতা এবং যথাযথ আইনি-পদক্ষেপই পারে সড়কে অপ্রাপ্ত বয়স্ক কিশোরদের মোটরসাইকেল চালানো রোধ করতে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।