চুয়াডাঙ্গা শনিবার , ৫ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

অপহরণের পর আটকে রেখে ধর্ষণের অভিযোগ, একজন গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদন
জুন ৫, ২০২১ ৯:২২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
প্রতিবেশীর বিবাহিত মেয়েকে কৌশলে অপহরণ করে ১০দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে আলমডাঙ্গার শালিকা গ্রামের একসন্তানের জনক মানিক ওরফে কটুকে গ্রেপ্তার করেছে পুলিশ।
জানা যায়, প্রায় দেড় বছর আগে শালিকা গ্রামের এক দিনমজুরের মেয়ের পাশের গ্রাম মুচাইনগরে বিয়ে হয়েছে। গত ২২ জুন ওই গৃহবধু বাপের বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাচ্ছিল। বেলা ১১টার দিকে শালিকা মোড়ে পৌঁছলে একই গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে এক সন্তানের জনক মানিক ওরফে কটু মোটরসাইকেলে তাকে শ্বশুরবাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে চুয়াডাঙ্গা সদর উপজেলার দশমাইলে নিয়ে যায়। দশমাইলের মহর আলীর বাড়িতে নিয়ে গিয়ে ১০দিন আটকে রেখে ধর্ষণ করে। পরে গত ২ জুন মোটরসাইকেলে নিয়ে ভালাইপুর মোড়ে নামিয়ে দেয়। সে সময় ফ্লেক্সিলোড দিতে যাচ্ছে বলে সটকে পড়ে। নির্যাতনের শিকার গৃহবধু বাড়ি ফিরে এ অপহরণ ও আটকে রেখে ধর্ষণের কথা জানায়। এবিষয়ে নির্যাতিত গৃহবধুর বাপ আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দিলে আসামি মানিক ওরফে কটুকে শুক্রবার ভোরে পুলিশ আটক করেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।