চুয়াডাঙ্গা রবিবার , ২১ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

অপর্ণা মার্শালের উৎসর্গ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২১, ২০১৬ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

marsal

বিনোদন ডেস্ক: একসঙ্গে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ ও ওয়াহিদ ইকবাল মার্শাল। উৎসর্গ, শিরোনামের একটি নাটকে দেখা যাবে তাদের। গজেন্দ্রকুমার মিত্রের গল্প অবলম্বনে নাটকটি রচনা করেছেন, শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন-বিশ্বজিত দত্ত ও প্রীতি দত্ত। নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা বিশ্বজিত দত্ত জানান, অনেক অপেক্ষার পর বই প্রকাশিত হতে যাচ্ছে একজন লেখেকের। একজন লেখকের কাছে এটা অন্যরকম প্রাপ্তি। কিন্তু বইটি কাকে উৎসর্গ করবে সে? এই উৎসর্গ পত্র লিখতে গিয়েই শুরু হয় উৎসর্গ, নাটকের গল্প। নাটকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী অর্পণা ঘোষ।
এ প্রসঙ্গে তিনি  বলেন, এমন একটি গল্প যার চরিত্রের ভেতর বৈচিত্র্য আছে। আমি মূলত এই ধরনের গল্প পছন্দ করি। আমার চরিত্রটিও অনেক বৈচিত্র্যপূর্ণ। ভালো মন্দের মিশেলে অন্য রকম এক মানুষ। নাটকটির অন্যতম প্রধান চরিত্র ওয়াহিদ ইবনে মার্শাল বলেন, আমি আমার অভিনয় ক্যারিয়ারে একটু বৈচিত্র্যপূর্ণ চরিত্রগুলোকে বেছে নিতে চাই। আর এই গল্পটির চরিত্রটি তেমনই এক চরিত্র যার জীবনে উত্থান পতন প্রেম একাকিত্ব সবগুলো অনুভূতিই খুব তীব্রভাবে টাচ করে যায়। ফলে আমাকে এখানে প্রতিমুহূর্তে চরিত্রকে ভাঙ্গতে হয়েছে। এটা আমার জন্য এক অন্যরকম চ্যালেঞ্জ ছিল। আশা করছি, দর্শকরা ভালো কিছু পাবেন। এতে আরো অভিনয় করেছেন, মামুনুর রশিদ, সুজাত শিমুল প্রমুখ। গত ১৮-১৯ আগস্ট নাটকটির নগরীরর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন নির্মাতা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।