চুয়াডাঙ্গা রবিবার , ১৪ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

অপরাধ সংক্রান্ত সভায় অতিরিক্ত ডিআইজি  জাহাঙ্গীর হোসেন মাতুব্বর

অপরাধ নিয়ন্ত্রণে সিআইডি দক্ষতার পরিচয় দিচ্ছে
ঝিনাইদহ অফিস:
নভেম্বর ১৪, ২০২১ ৫:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহে অপরাধ সংক্রান্ত বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ সিআইডি-এর খুলনা ও বরিশাল মেট্রোর অতিরিক্ত ডিআইজি মো. জাহাঙ্গীর হোসেন মাতুব্বর বিপিএম, পিপিএম। তিনি ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে এসে পৌঁছালে এসপি মুনতাসিরুল ইসলাম তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে সংবর্ধনা জানান। পরে সম্মেলনকক্ষে অপরাধ সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে মো. জাহাঙ্গীর হোসেন মাতুব্বর পুলিশ কর্মকর্তাদের দিকনির্দেশনা দেন। সেসময় তিনি বলেন, ‘ক্লুলেস মামলাগুলোর তথ্য উদঘাটনসহ ‘অপরাধ নিয়ন্ত্রণে সিআইডি দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছে। সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। এসময় ঝিনাইদহ, মাগুরা, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার ঊর্ধ্বতন সিআইডি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।