চুয়াডাঙ্গা বুধবার , ৩ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে মারধর

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩, ২০১৯ ১০:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দত্তনগর:
ঝিনাইদহের মহেশপুরে অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূসহ শিশুকে মারধর করা হয়েছে। আহত ব্যক্তিদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শ্যামকুড় ইউনিয়নের তালসার গ্রামের বদর উদ্দিন বিশ্বাসের ছেলে হাসিবুর রহমান (৪৫) একই গ্রামের এক গৃহবধূকে (৩৫) বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলের। তাঁর এ প্রস্তাবে ওই গৃহবধূ রাজি না হয়ে প্রতিবাদ করলে গত সোমবার সকালে হাসিবুর ও তাঁর ভাই খবির ওই গৃহবধূর বাড়িতে প্রবেশ করে তাঁকে মারধর করেন। এ সময় ঠেকাতে এলে ওই গৃহবধূর ননদ (৪৫) ও শিশুপুত্র শরিফকেও (১২) মারধর করেন তাঁরা। পরে তাঁদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ বিষয়ে ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে মহেশপুর থানায় একটি অভিযোগ করেছেন। মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম জানান, ঘটনাটি ভৈরবা ফাঁড়ি পুলিশকে তদন্ত করার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।