চুয়াডাঙ্গা বুধবার , ২ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

অনেক ভক্তই আজকে আমার জন্য নামাজ পড়েছেন: জায়েদ খান

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২, ২০২২ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

অনেক ভক্তরা আজকে আমার জন্য নফল রোজা রেখেছেন ও নামাজ পড়েছেন বলে জানিয়েছেন অভিনেতা জায়েদ খান। বুধবার (২ মার্চ) জায়েদ খানকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (বিএফএএ) সাধারণ সম্পাদক পদে থাকার রায় দিয়েছেন হাইকোর্ট। রায়ের পরে সাংবাদিকদের এসব কথা বলেন জায়েদ খান।

এ সময় তিনি তার ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, অনেকেই আমার জন্য নফল রোজা রেখেছেন, তাদের প্রতি কৃতজ্ঞ। আজকে গিয়েই দায়িত্ব গ্রহণ করবেন বলেও জানান তিনি।

জায়েদ খান বলেন, বিচারের বাণী কাঁদছিল আমার মধ্যে নীরবে। ভোটে নির্বাচিত হওয়ার পরও আমি যখন চেয়ারে বসতে পারছিলাম না। তখন আমি আইনজীবী আহসানুল করিম ও নাহিদ সুলতানা যুথির কাছে আসি। এ আইনজীবীরা দায়িত্বের বাইরে থেকেও আমার জন্য খেটেছেন। আমার আইনজীবীদের প্রতি আমি আমৃত্যু কৃতজ্ঞ।

তার সাথে ষড়যন্ত্র নিয়ে জায়েদ খান বলেন, আমার জনপ্রিয়তাই তাদের ঈর্ষার কারণ। আদালতের রায়ের পরে তাদের এই ষড়যন্ত্র থেমে থাকবে না। এবার তারা আবার নতুন কোনো ষড়যন্ত্র করবে। এই রায়টাকে আবার কীভাবে আটকানো যায় সেসব পথ তারা খুঁজবে। আমি যে নির্বাচিত, দুই বছর কাজ করতে দেবে, সেটা না মেনে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে একদল মানুষ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।