চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

অনূর্ধ্ব-১৪ ক্রিকেটে ঝিনাইদহ ও মেহেরপুরকে হারিয়ে শক্ত অবস্থানে চুয়াডাঙ্গা

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৪, ২০১৮ ৬:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

অনূর্ধ্ব-১৪ ক্রিকেটে ঝিনাইদহ ও মেহেরপুরকে হারিয়ে শক্ত অবস্থানে চুয়াডাঙ্গা
বিভাগীয় সেমিফাইনাল এখন সময়ের ব্যাপার
নিজস্ব প্রতিবেদক: অনূর্ধ্ব-১৪ ইয়ং টাইর্গাস জাতীয় ক্রিকেটে ঝিনাইদহ ও মেহেরপুর জেলাদলকে বড় ব্যবধানে হারিয়ে চুয়াডাঙ্গা অনূর্ধ্ব-১৪ দল শক্ত অবস্থানে অবস্থান করছে। বোলিং, ব্যাটিং ও ফিল্ডিংসহ ৩টি ডিপার্টমেন্টে চমক সৃষ্টি করে চুয়াডাঙ্গা জেলাদল এখন মুখিয়ে আছে খুলনা বিভাগীয় সেমিফাইনাল খেলতে। সেমিফাইনাল খেলাটি চুয়াডাঙ্গার জন্য এখন মাত্র সময়ের ব্যাপার। এমনটিই জানিয়েছেন দলের সঙ্গে থাকা কোচ-ম্যানেজার। গত ৩১ ডিসেম্বর ঝিনাইদহ জেলা দলকে ৭উইকেটে ও গতকাল বুধবার মেহেরপুর জেলা দলকে ২৪৮ রানের বিশাল ব্যবধানে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে সালাম-রকিবের শিষ্যরা। গতকাল বুধবার সকাল ৯টায় সাতক্ষীরা কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় টসে জয়লাভ করে চুয়াডাঙ্গা দলের অধিনায়ক রনক প্রথমে ব্যাটিং করার সিন্ধান্ত গ্রহন করে। দল নায়কের ১২৪, সাফিনের ৬৪, সিফাত ৪৭ ও রকির অপরাজিত ২৯ রানে ভর করে ৩৬১ রানের বিশাল স্কোর গড়ে তোলে চুয়াডাঙ্গা জেলা দল। যা ছিল অনূর্ধ-১৪ খুলনা বিভাগীয় ক্রিকেটে ৫০ ওভারে সর্বোচ্চ স্কোর। জবাবে চুয়াডাঙ্গা জেলা দলের বোলিং তান্ডবে মেহেরপুর জেলাদল অলআউট হয় ১১৮ রানে। ফলে চুয়াডাঙ্গা জেলা দল ২৪৮ রানের বড় ব্যবধানে জয়লাভ করে। চুয়াডাঙ্গার পক্ষে সাদ্দাম হোসেন রকি ৯ রানে ২ উইকেট, সাফিন ১৪ রানে ১ উইকেট, সিফাত ১৫ রানে ৩ উইকেট, হিমেল ৩১ রানে ৩ উইকেট ও প্রান্ত ৩৩ রানে ১ উইকেট দখল করে।
আগামী ৫ জানুয়ারি লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে চুয়াডাঙ্গা জেলা দল লড়বে বাগের হাট জেলা দলের বিপক্ষে। চুয়াডাঙ্গা অনূর্ধ-১৪ জেলা দলের প্রধান কোচ হিসেবে আ: সালাম ও সহকারি কোচ কাম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন ইসলাম রকিব। ঝিনাইদহ ও মেহেরপুর জেলা দলকে বড় ব্যবধানে হারিয়ে বিভাগীয় সেমিফাইনালের পথ সুগম করায় চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ, সাধারন সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার ও জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জাতীয় ক্রীড়া সংগঠক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।