চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

অনুশীলন করলে ভালো খেলোয়াড় হওয়া যায়- এমপি ছেলুন জোয়ার্দ্দার

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৫, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গায় মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট : বটিয়াপাড়া চ্যাম্পিয়ন, খাদিমপুর রানার্সআপ
নিজস্ব প্রতিবেদক:
আলমডাঙ্গার খাদিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৩টায় বটিয়াপাড়া শিয়ালমারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে বটিয়াপাড়া ফুটবল একাদশ বনাম খাদিমপুর একাদশের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই অনুষ্ঠিত হয়। খেলার মাঠে প্রায় হাজার দর্শকের ভীড় কানায় কানায় পূর্ণ হয়ে যায়। ফাইনাল ম্যাচে ওঠা দুটি দল স্ব স্ব দলের দর্শক, খেলোয়াড় ও ব্যান্ড পার্টি সহকারে মাঠে প্রবেশ করেন।
টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি বলেন, ভালো খেলোয়াড় হলে দেশ বিদেশে পরিচিত হওয়া যায়। অনুশীলন করলে ভালো খেলোয়াড় হওয়া যায়।

খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবলুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাহিদুর রহমান লোটাস।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জামসেদুর রহমান জোয়ার্দ্দার, আবু তালেব, একদিল শাহ, জিনারুল ইসলাম, নজরুল ইসলাম, আনছার আলী মোল্লা, মতিউর রহমান, রবিউল ইসলাম, মরজেম মালিথা, পটক আলী, আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম, ইউনুস আলী, শিপন আলী, ওমর ফারুক, ঠান্ডু আলী, মজিবার, বকুল, মহির উদ্দিন, ইসলাম, আরিফ, জহির, আবু ছাত্তার, আনারুল মল্লিক, রোকন মাষ্টার, জলিল, জিন্নাহ, শাহিন, আসলাম, মিরাজুল, মুজাম, মিনারুল, হাসান, প্রধান শিক্ষক শাহ জাহান, সহকারি শিক্ষক আশরাফুল মাকলুকাত, শফিকুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
খেলায় বটিয়াপাড়া একাদশ ও খাদিমপুর একাদশ অংশগ্রহণ করে। নির্ধারিত সময়ের খেলায় ১/১ ড্র হলে খেলাটি ট্রাইব্রেকারে গড়াই। ১ ও ২ নং ওয়ার্ড খাদিমপুর একাদশকে ট্রাইব্রেকারে ৪/৩ গোলে পরাজিত করে ৪ নং ওয়ার্ড বটিয়াপাড়া একাদশ চ্যাম্পিয়ন হয়। ম্যাচ সেরা ও টুর্নামেন্টের সেরা গোলকিপার নির্বাচিত হন বিজয়ীদলের খালেক আহমেদ, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ীদলের মিলন বিশ্বাস। আয়োজক কমিটির সভাপতি ছিলেন মুকুল জোয়ার্দ্দার। খেলা পরিচালনায় ছিলেন জহির উদ্দিন জোয়ার্দ্দার ও ইসলাম মন্ডল। ম্যাচ রেফারি ছিলেন রিয়ান, সহকারি রেফারি ছিলেন রিজু ও লিটা। ৪র্থ রেফারি ছিলেন দিপু হোসেন সাজু ও প্রতীক। অফিস পরিচালক ছিলেন রবিউল ইসলাম ও মুক্তার জোয়ার্দ্দার। চিকিৎসক ছিলেন মিন্টু জোয়ার্দ্দার ইমরান হোসেন ও মনি এবং ইমন। ধারাভাষ্যকার ছিলেন ছাবিত ও আশিকুজ্জামান। জাজম্যান ছিলেন সাজিদুল। অনলাইন মিডিয়াই ছিলেন এসএফ বাদশা বুলবুল। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন শিমুল হোসেন মেম্বর। পরে, বটিয়াপাড়া-শিয়ালমারী গ্রামে ২ কোটি সাত লক্ষ টাকা ব্যায়ে আর্সেনিক মুক্ত গ্রামীণ পাইপ লাইন কাজের উদ্বোধন ও বটিয়াপাড়া শিয়ালমারি মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন প্রধান অতিথি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।