চুয়াডাঙ্গা শুক্রবার , ৬ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

অনুশীলন করলে ভালো খেলোয়াড় হওয়া যায়

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৬, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গায় ফুটবল টুর্নামেনামেন্ট পুরস্কার বিতরকালে এমপি ছেলুন জোয়ার্দ্দার
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গার পাইকপাড়ায় মরহুম সিরাজুল ইসলাম জোয়ার্দ্দার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুটবল টুূর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কালিদাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা কামরুজ্জামান শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন চুয়াডাঙ্গা-১আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। এসময় তিনি বলেন, ‘ভালো খেলোয়াড় হলে দেশ বিদেশে পরিচিত হওয়া যায়। আর নিয়মিত অনুশীলন করলে ভালো খেলোয়াড় হওয়া যায়।’
খেলায় পোড়াদহ একাদশ ১-০ গোলে মিরপুর ফ্রেন্ডস ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী দলের হাতে পুরষ্কার তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ হাসান কাদির গনু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী, সহসভাপতি আনিসুজ্জামান মল্লিক, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, সাবেক পৌরসভাপতি জেলা পরিষদ সদস্য আবু মুসা, কালিদাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, সাবেক আহ্বায়ক জালাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সালমুন আহম্মেদ ডন, কুমারী ইউপি চেয়ারম্যান আবু সাইদ পিন্টু, ডাউকি ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, যুবলীগ নেতা আহসান উল্লাহ, পাইকপাড়া ক্যাম্প ইনচার্জ এসআই গিয়াস উদ্দিন। ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেনের উপস্থাপনায় ওই পুরস্কার বিতরণ সভায় আরো উপস্থিত ছিলেন জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান জমির, সিবিএ নেতা এমদাদুল হক, আয়ুব মেম্বার, মঞ্জু মেম্বার, আব্দুর রশিদ, সাইফুল ইসলাম, সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি আশরাফুল হক, পৌর সভাপতি নয়ন সরকার, বাদশা, সাকিব প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।