৪৪ বোতল ফেনসিডিল, গাঁজাসহ দুজন আটক

167

চুয়াডাঙ্গার বেগমপুর ফাঁড়ি পুলিশের পৃথক মাদকবিরোধী অভিযান
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর উপজেলার পৃথক স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪৪ বোতল ফেনসিডিল, ১ শ গ্রাম গাঁজাসহ দুজনকে আটক করেছে বেগমপুর ফাঁড়ির পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার বেগমপুর ও রাঙ্গিয়ারপোতা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। পরে গ্রেপ্তার হওয়া এসব আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সদর থানায় সোপর্দ করা হয়। আজ তাঁদের আদালতে প্রেরণ করা হতে পারে বলে জানায় থানার পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন সাজ্জাদ হোসেন (২৫) ও নবীন হোসেন (২২)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে বেগমপুর ফাঁড়ির পুলিশ জানতে পারে তিন-চারজনের একদল চোরাকারবারি আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল রাঙ্গিয়ারপোতা গ্রামের ওপর দিয়ে বাংলাদেশের বিভিন্ন এলাকায় পাচার করার জন্য নিয়ে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে বেগমপুর ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদুর রহমান ফোর্স নিয়ে রাঙ্গিয়ারপোতা ঘোনাপাড়া এলাকায় অভিযান পরিচালান করেন। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুজন পালিয়ে গেলেও জীবননগর উপজেলার সিংনগর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে সাজ্জাদ হোসেনকে আটক করে পুলিশ। এ সময় গ্রেপ্তার হওয়া আসামির কাছ থেকে একটি প্লাস্টিকের লাল বস্তায় মোড়ানো ৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
এ ছাড়া গতকাল সন্ধ্যা সাতটার দিকে বেগমপুর ফুলতলা মোড় এলাকায় অভিযান চালানোর সময় একজন পালিয়ে গেলেও ছোট শলুয়া গ্রামের আবু বক্করের ছেলে নবীন হোসেনকে আটক করে পুলিশ। আটককালে আসামির শরীর তল্লাশি করে উদ্ধার করা হয় ১ শ গ্রাম গাঁজা। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক দুজন ছাড়াও বাকি তিনজনকে পলাতক দেখিয়ে দুটি পৃথক মামলা করে। গতকাল রাতেই উদ্ধার হওয়া মাদকসহ গ্রেপ্তার আসামিদের সদর থানায় সোপর্দ করা হয়। আজ তাঁদের আদালতে প্রেরণ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।