৩ সন্তান নিয়ে পথে পথে ঘুরছেন রিনা খাতুন

42

প্রতিবেদক, মহেশপুর:
মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামের রিনা খাতুন নামের এক গৃহবধূ তিন সন্তান নিয়ে ন্যায়বিচারের জন্য দ্বার দ্বারে ঘুরছেন। গত মঙ্গলবার শ্বশুর-শাশুড়ির নির্যাতনে বাড়িছাড়া হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।
অভিযোগ সূত্রে জানা গেছে, ঢাকায় গার্মেন্টেসে চাকরি করার সুবাদে উপজেলার সেজিয়া গ্রামের ওমর আলীর ছেলে আজগর আলীর সঙ্গে গাজীপুর জেলার জয়দেবপুর থানার রথখোলা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে রিনা খাতুনের ১৫ বছর আগে ২ লক্ষ টাকা দেনমোহরে বিয়ে হয়।
রিনা জানান, ছয় মাস যাবৎ তাঁর স্বামী তাঁদের ফেলে রেখে বাড়ি থেকে চলে গেছেন। তাঁদের কোনো ভরণপোষণ দিচ্ছেন না, এমনকি কোনো খোঁজ-খবরও নিচ্ছেন না। তিনি জানতে পেরেছেন, এক মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্কের জেরে তাঁর স্বামী ওই মহিলাকে নিয়ে বাড়ি ছেড়ে চলে গেছেন।
এদিকে, তিন সন্তান নিয়ে রিনা দুর্বিষহ জীবনযাপন করছেন। গত মঙ্গলবার তাঁর শ্বশুর-শাশুড়ি অমানুষিক নির্যাতন করে তিন সন্তানসহ তাঁকে বাড়ি থেকে বের করে দিয়েছেন। ওই দিনই নির্যাতিত গৃহবধূ মহেশপুর থানায় একটি অভিযোগ করেন।
মহেশপুর থানায় দায়িত্বরত পুলিশের উপপরিদর্শক (এসআই) সজল জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।