২ কেজি পেঁয়াজের জন্য লম্বা লাইন!

72

আলমডাঙ্গা ও জীবননগরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু
সমীকরণ প্রতিবেদন:
আলমডাঙ্গা ও জীবননগরে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ পেঁয়াজ বিক্রি কর্মসূচির উদ্বোধন করা হয়।
আলমডাঙ্গা:
আলমডাঙ্গায় ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে এ পেঁয়াজ বিক্রি করা হচ্ছে। গতকাল মঙ্গলবার সকাল নয়টার দিকে এ পেঁয়াজ বিক্রি কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন আলী। মেসার্স হেলাল ট্রেডার্সের মালিক আলহাজ্ব ফজলুল হকের দোকান থেকে এ পেঁয়াজ বিক্রি করা হয়। একজন ব্যক্তি ৪৫ টাকা কেজি দরে ২ কেজি করে পেঁয়াজ কিনতে পারছেন।
জীবননগর:
জীবননগরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় এ পেঁয়াজ বিক্রি কর্মসূচির উদ্বোধন করেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান হাফিজ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম প্রমুখ।
এদিকে, অল্প দামে পেঁয়াজ বিক্রির সংবাদ মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে উপজেলা পরিষদের মধ্যে হাজারো মানুষ প্যাকেট হাতে করে লম্বা লাইন দিয়ে পেঁয়াজ ক্রয়ের জন্য দাঁড়িয়ে পড়েন। উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, উপজেলায় টিসিবির মাধ্যমে ৪৫ টাকা কেজি দরে ৮ টন পেঁয়াজ বিক্রি করা হবে। এখান থেকে প্রতিজন ২ কেজি করে পেঁয়াজ নিতে পারবেন।