সড়ক দুর্ঘটনায় আলমসাধুচালক তোতার মৃত্যু

23

প্রতিবেদক, তিতুদহ:
ঝিনাইদহ সদর উপজেলার আমেরচারা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় চুয়াডাঙ্গা সদরের বলদিয়া গ্রামের আলমসাধুচালক তোতা নিহত হয়েছেন। মাগুরা থেকে আলমসাধু নিয়ে চুয়াডাঙ্গা ফেরার পথে আলমসাধুর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দুর্ঘটনার কবলে পড়ে মারা যান তিনি।
নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা গেছে, গত রোববার রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের বলদিয়া বিশ্বাসপাড়ার মৃত আহম্মদ আলীর ছেলে তোতা মিয়া (৫২) নিজ গ্রাম থেকে কচু নিয়ে বিক্রির উদ্দেশ্যে মাগুরা জেলাতে যান। সেখান থেকে ফিরে আসার সময় আনুমানিক ভোর চারটার দিকে ঝিনাইদহ সদর উপজেলার আমেরচারা নামক স্থানে পৌঁছালে আলমসাধুর নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।
এ বিষয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দীলিপ কুমার সরকার জানান, রাত চারটার দিকে আলমসাধু নিয়ে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন তোতা মিয়া। পথের মধ্যে আমেরচারা নামক স্থানে পৌঁছালে আলমসাধুটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এরপর তাঁকে উদ্ধার করে হাসপাতালে আনার পথেই তাঁর মৃত্যু হয়। নিহত ব্যক্তির লাশ নিজ গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।