সুন্দর সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই

82

জীবননগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের উদ্বোধনকালে ডিসি নজরুল ইসলাম
জীবননগর অফিস:
জীবননগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার বেলা তিনটার দিকে জীবননগর উপজেলা প্রশাসনের আয়োজনে জীবননগর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।
এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, দেশের খেলোয়াড়েরা আজ দেশ-বিদেশে খেলা করে সুনাম অর্জন করে চলেছে। আজ খেলার মাধ্যমে সারা বিশ্ব বাংলাদেশকে ভাল করে চিনতে পারছে। খেলাধুলায় ব্যস্ত থাকলে মন ও শরীর উভয়ই ভালো থাকে। খেলোয়াড়েরা কখনো মাদক বা জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত হওয়ার সুযোগ পায় না। এসব কথা ভেবে সরকার স্কুলপর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা টুর্নামেন্ট চালুসহ বিভিন্ন পর্যায়ের খেলাধুলার মান উন্নয়ন করে চলেছে। তাই সুন্দর সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই।
জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, জীবননগর থানা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ, সীমান্ত ইউপি চেয়ারম্যান ময়েন উদ্দীন, রায়পুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ শাহ, আন্দুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার প্রমুখ।