সারাদেশে ৬১ জেলা পরিষদে একাযোগে নির্বাচন অনুষ্ঠিত হবে ২৮ ডিসেম্বর : মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে মেহেরপুর চেয়ারম্যান পদে ৫ নারী সদস্য পদে ১৫ সাধারণ সদস্য পদে ৫৮ জনের মনোনয়ন দাখিল

219

meherpur pic-5

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন, নারী সদস্য পদে ১৫ জন ও সাধারণ সদস্য পদে ৭৩  জন মনোনয়ন জমা দিলেন। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টায় মনোনয়ন জমা দেবার শেষ সময়ের পর জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান এ তথ্য দেন। চেয়ারম্যান পদে যারা মনোনয়ন জমা দিয়েছেন তারা হলেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দল সমর্থিত প্রার্থী অ্যাড. মিয়াজান আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইদুজ্জামান খোকন ও মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়া উদ্দীন বিশ্বাস। এছাড়া একই পদে সদর উপজেলার পিরোজপুর গ্রামের এক ব্যবসায়ী হাবিবুর রহমান চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন।
জেলা পরিষদ নির্বাচনে ১৫টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৭৩জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন। ০১নং ওয়ার্ডে (বাগোয়ান) সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন আইয়ুব হোসেন, জিল্লুর রহমান, আব্দুর রাজ্জাক ও শাহিন উদ্দীন। ০২নং ওয়ার্ডে (দারিয়াপুর ও মোনখালী) রফিকুল ইসলাম গাইন ও আজিমুল বারি মনোনয়ন জমা দিয়েছেন। ০৩নং ওয়ার্ডে (মহাজনপুর ও আমদাহ)  আল মাসুদ মনোনয়ন জমা দিয়েছেন। ০৪নং ওয়ার্ডে (মেহেরপুর পৌরসভা) নাহিদ হাসান খাঁন, হাসানুল হক, মফিজুর রহমান ও মিজানুজ্জামান অপু মনোনয়নপত্র জমা দিয়েছেন। ০৫নং ওয়ার্ডে (কুতুবপুর) ইমতিয়াজ হোসেন, জালাল উদ্দীন মল্লিক ও ইদ্রিস আলী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ০৬নং ওয়ার্ডে (বুড়িপোতা) আব্দুল কুদ্দুস, আমিরুল ইসলাম, আবুল হাশেম ও রেজাউল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন। ০৭নং ওয়ার্ডে (পিরোজপুর) আরিফুল ইসলাম, রফিকুল ইসলাম ও বশির আহম্মেদ মনোনয়ন জমা দিয়েছেন। ০৮নং ওয়ার্ডে (আমঝুপি) আবুল হাশেম, আব্দুস সামাদ, রুহুল আমিন ও খাজা মঈনুদ্দীন মনোনয়পত্র জমা দিয়েছেন। ০৯নং ওয়ার্ডে (ধানখোলা) আব্দুর রাজ্জাক, জাহিদুল ইসলাম, সওকত আলী ও আব্দুল মান্নান মনোনয়ন জমা দিয়েছেন। ১০নং ওয়ার্ডে (গাংনী পৌরসভা ও রাইপুর) মজিরুল ইসলাম, আনারুল ইসলাম, রাহিবুল ইসলাম, ফারুক হাসান, জিয়ারুল হক ও মনিরুল ইসলাম মনোনয়ন জমা দিয়েছেন। ১১ নং ওয়ার্ডে (কাথুলী ও সাহারবাটি) তৌহিদ মুরশেদ, শিয়াব আলী ও আতিয়ার রহমান মোনয়নপত্র জমা দিয়েছেন। ১২নং ওয়ার্ডে (তেঁতুল বাড়িয়া) মোহাম্মদ আলী, নুরুল আমিন, নাজমুল হুদা বিশ্বাস, এসএম আমিনুল বারি ও শরিফুল ইসলাম মনোনয়ন জমা দিয়েছেন। ১৩নং ওয়ার্ডে (কাজীপুর) হাফিজুর রহমান, নজরুল ইসলাম, মনছুর আলী, মোস্তাফিজুর রহমান  ও আব্দুল আলীম মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১৪নং ওয়ার্ডে (বামুন্দী ও ষোলটাকা) আইয়ুব আলী, জাহাঙ্গীর আলম, বজলুল বশির ও শহিদুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১৫নং ওয়ার্ডে (মটমুড়া)  আমিরুল ইসলাম, নিহাজ উদ্দীন মালিথা, মনিরুজ্জামান, হাবিব উল্লাহ, তোফাজ্জেল হক ও মাসুদ পারভেজ মনোয়ন জমা দিয়েছে।
এদিকে, সংরক্ষিত নারী সদস্য পদে ১৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছে। সংরক্ষিত নারী সদস্য পদে ০১ নং ওয়ার্ডে (বাগোয়ান, দারিয়াপুর, মোনখালী, মহাজনপুর ও আমদাহ) আফরোজা খাতুন, ফজিলা খাতুন, নারগিছ আরা, ছকিদা খাতুন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। ০২নং ওয়ার্ডে  (মেহেরপুর পৌরসভা, কুতুবপুর ও বুড়িপোতা) রেহেনা খাতুন, সুফিয়া আক্তার জামিলা ও সামিউন বাশিরা পলি মনোনয়ন জমা দিয়েছেন। ০৩নং ওয়ার্ডে (পিরোজপুর, আমঝুপি ও ধানখোলা) শামীম আরা বিশ্বাস, সাহেরা খাতুন, নাছেদা আক্তার ও মনোয়ারা খাতুন মনোনয়ন জমা দিয়েছেন। ০৪নং ওয়ার্ডে (গাংনী পৌরসভা, রাইপুর, কাথুলী সাহারবাটি ও তেঁতুল বাড়িয়া) শাহান ইসলাম ও ফরাহান ইয়াসমিন মনোনয়নপত্র জমা দিয়েছেন। ০৫নং ওয়ার্ডে (কাজিপুর, বামুন্দী, ষোলটাকা ও মটমুড়া) রাজিয়া খাতুন ও গুলশান আরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।