সাতগাড়ির খালিদ মন্ডলের বাড়ি থেকে বোমা উদ্ধার

164

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌর শহরের সাতগাড়ি মোড়ে খালিদ মন্ডলের বাড়ি থেকে টেপে মোড়ানো দু’টি বোমা উদ্ধার করেছে সদর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার আগে খালিদের বাড়ি অভিযান চালিয়ে বোমা দুটি উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানালেন ওসি আবু জিহাদ খান।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ জানতে পারে, পৌর শহরের সাতগাড়ি মোড়ে খালিদ মন্ডলের বাড়ি দুটি বোমা আছে। এমন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে খালিদের বাড়ির গোয়াল ঘর থেকে প্লাস্টিকের টেপে মোড়ানো দুটি বোমা উদ্ধার করে পুলিশ। এসময় খালিদকে বাড়িতে পাইনি অভিযানকারী দল। খালিদ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য, বর্তমানে বঙ্গবন্ধু প্রজ¤œলীগের সভাপতি একই এলাকার বিশারত মন্ডলের ছেলে ও একাধিক মামলার আসামী।
বোমা উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ খাঁন জানান, ‘গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে সাতগাড়ি এলাকার খালিদের বাড়ির গোয়াল ঘর থেকে দুটি বোমা উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষ হলে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’