সরোজগঞ্জে গাছের সাথে কার্গোভ্যানের সংঘর্ষ : আহত-২

245

মেহরপুরের উদ্যোশে ছেড়ে আসা গাড়ীতে চালকের আসনে অদক্ষ হেলপার
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে একটি কার্গোভ্যানের সংঘর্ষে দু’জন আহত হয়েছে। সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ ও চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহত ওই কার্গোভ্যানের ড্রাইভার ও হেলপারকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতরাত আনুমানিক তিনটার দিকে সরোজগঞ্জ বাজারের কফি হাউজের দূর্ঘটনা ঘটে। এতে হেলপারের বাম পা ও বুকে মারাক্তক জখম হয়েছে। এছাড়া ড্রাইভারের শরীরের বিভিন্ন জায়গা আঘাত লেগেছে।
জানা গেছে, মিরাজ-মাইশা কার্গো সার্ভিসের ঢাকা মেট্রো-ট-২০-৪০৮০ রেজিস্ট্রেশনের একটি কার্গোভ্যান মেহেরপুরের মোয়াজেম হোসেন ট্রেডার্সে সিনজেনটা বিষ বোঝাই করে ডেলিভারির দেওয়ার উদ্দেশ্যে যশোর থেকে ছেড়ে আসে। পথিমধ্যে চালকের ঘুম পেলে সে গাড়ীর হেলপারকে চালকের আসনে বসিয়ে ঘুমাতে থাকে। অদক্ষ হেলপার গাড়ী চালিয়ে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারের কফি হাউজের নিকট পৌছালে কার্গোভ্যানটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা খায় কার্গোভ্যানটির। এতে চালকের আসনে থাকা হেলপার যশোর কাজিপাড়ার কাঠাল তলা এলাকার শাহিনের ছেলে আব্দুর রউফ (৩০) গুরুতর জখম হয়। এসময় কার্গোভ্যানের কেবিনে ঘুমিয়ে থাকা চালক যশোর এরেন্দা এলাকার আব্দুল জব্বারের ছেলে জালাল আঘাত পেয়ে জখম হন। গতরাত আনুমানিক রাত তিনটার দিকে এঘটনা ঘটে বলে পুলিশ সাংবাদিকদের নিশ্চিত করে।
সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই শফিক জানান, একটি কার্গোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে কার্গোতে থাকা দু’জন আহত হয়। আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিসের সহযোগিতা নিয়ে আহতের হাসপাতালে ভর্তি করি।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আওলিয়ার রহমান জানান, আহত দু’জনের মধ্যে হেলপার রউফের অবস্থা এখনো আশঙ্কামুক্ত নয়। আমরা তাদের ভর্তি রেখে চিকিৎসা দিচ্ছি।