সংসার ভাঙল সেই পাখির

26

বিনোদন ডেস্ক:
ভারতের স্টার জলসার ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে বেশ জনপ্রিয়তা পান মধুমিতা সরকার। তবে সিরিয়ালটিতে তার অভিনীত চরিত্রের নাম ছিল ‘পাখি’। আর এই পাখি নামেই তিনি পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা। শুধু পশ্চিমবঙ্গ নয়, বাংলাদেশেও তিনি হয়ে উঠেছিলেন দারুণ পরিচিত। ভারতের পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশেও ‘পাখি’ চরিত্রটি এতটাই জনপ্রিয় হয় যে ওই বছর ঈদে ‘পাখি ড্রেস’ নামে মেয়েদের নানা পোশাক বাজারে আসে। ঈদে ‘পাখি ড্রেস’ কিনে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে আত্মহত্যা করেন এক তরুণী। আবার ‘পাখি ড্রেস’ না পাওয়ায় এক নারী স্বামীর সংসার ছেড়ে যান। এবার নিজের সংসার থেকে বেরিয়ে গেলেন সেই ‘পাখি’ মধুমিতা সরকার।
বিচ্ছেদের পথে হাঁটতে শুরু করেছেন সেই পাখি অর্থাৎ মধুমিতা। ২০১৫ সালের ২৬ জুলাই সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেন মধুমিতা। ২০১১ সালে ‘সবিনয় নিবেদন’সিরিয়ালে কাজ করতে গিয়ে সৌরভের সাথে পরিচয় ঘটে মধুমিতার। তার ছয়মাস পর শুরু হয় মন দেওয়া নেওয়া। এরপর প্রেম ও বিয়ে।
এবার জানা গেছে, এবার তারা বাস্তব জীবনে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। দুজনের কেউই চান না তা নিয়ে কাঁদা ছোড়াছুড়ি হোক। পারস্পরিক সমঝোতার ভিত্তিতে তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। এরই মধ্যে শুরু হয়েছে বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া।
মধুমিতা এখন ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন। অয়ন চক্রবর্তী পরিচালিত এটির নাম ‘জাজমেন্ট ডে’। মধুমিতা এই মুহূর্তে ওয়েব সিরিজটির শুটিং করছেন দার্জিলিংয়ে। বিবাহবিচ্ছেদ নিয়ে তার কোন মন্তব্য পাওয়া যায়নি।