শেখ হাসিনার সরকার উন্নয়ন ও অগ্রগতির সরকার- আসাদুল হক বিশ্বাস

325

শংকরচন্দ্র ও পদ্মবিলা ইউনিয়নে গণসংযোগে আসাদুল হক বিশ্বাস
শেখ হাসিনার সরকার উন্নয়ন ও অগ্রগতির সরকার
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস শংকরচন্দ্র ও পদ্মবিলা ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। গতকাল শুক্রবার তিনি এ গণসংযোগ করেন।
গণসংযোগকালে আসাদুল হক বিশ্বাস বলেন- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সুষ্ঠ ও শান্তিপূর্ণ রাষ্ট্র গঠনের জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছে। কোন ব্যক্তিলীগ নয় সংগঠনের জন্য রাজনীতি করতে হবে। সংগঠনের কাজ ত্বরান্বিত করার জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি-জামায়াত যখন দশেকে চরম অবনতির দিকে ধাবিত করছিল তখন জনগন আওয়ামী সরকারকে ক্ষমতায় এনেছিল। সেই অবনতির অবস্থা থেকে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত মধ্যম আয়ের রাষ্ট্রে উন্নীত হয়েছে। এছাড়া তিনি আরো বলেন- বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা তার নিরলস ভূমিকা ও অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন। তার এ নিরলস পরিশ্রমের ফল বাংলাদেশের জনগনের কাঙ্খিত সপ্ন পদ্মা সেতু আজ দৃশ্যমান। শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার যে উন্নয়নের শিখরে যাচ্ছে তা আজ বিশ্বব্যাপি সমাদৃত হচ্ছে। শেখ হাসিনার সরকার উন্নয়ন ও অগ্রগতির সরকার। আর এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করার জন্য সকলকে আহ্বান জানান। সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের এমপি পদে মনোনয়নের জন্য সবার নিকট দোয়া প্রার্থনা করেন।
গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির, খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুহু মিয়া, পদ্মবিলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান লাল্টু, ইউনিয়ন যুবলীগের সদস্য মতিউর রহমান, আলুকদিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শাহিন বিশ্বাস, মোমিনপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি কাজল, কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল, আলুকদিয়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন, মোমিনপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলম জোর্য়াদ্দার, আলুকদিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি গোলজার হোসেন, মোমিনপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ, পদ্মবিলা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিল উদ্দিন, আলুকদিয়া ইউনিয়ন কৃষক লীগের সদস্য মুকুল আলী, পদ্মবিলা ইউনিয়ন ৪নং ওয়ার্ড যুবলীগের আব্দুস সালাম, যুবলীগ কর্মি নাজমুল হোসেন, লিটন, এনামুল, কাজল, সুরুজ, ছাত্রলীগ কর্মি শাহিন আলম, মাদুল আলী, শিমুল, মঞ্জুরুল ইসলাম, আকাশ, আশিক প্রমূখ।