রাজশাহী ফুটবল একাদশ ফাইনালে

62

কালীগঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত
প্রতিবেদক, কালীগঞ্জ:
কালীগঞ্জে চার দলীয় ‘কালীগঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্ট’-এর দ্বিতীয় খেলায় টাইব্রেকারে স্বাগতিক কালীগঞ্জ ফুটবল একাদশকে ৪-২ গোলে পরাজিত করে রাজশাহী ফুটবল দল জয়লাভ করেছে। গতকাল বুধবা বেলা সাড়ে তিনটায় সরকারি নলডাঙ্গা ভূষন স্কুলমাঠে স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার উপস্থিত হয়ে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে শুভেচ্ছাবিনিময়ে করেন। পরে রেফারির বাঁশিতে শুরু হয় খেলা।
কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে খেলার প্রথমার্ধে শুরুতেই উভয় দলের খেলোয়াড়দের আক্রমণ আর পাল্টা আক্রমণের মধ্য দিয়ে দারুন উপভোগ্য হয়ে উঠে খেলাটি। কিন্তু কোনো দলই গোল করতে না পারায় গোলশূন্য শেষ হয় প্রথমার্ধের খেলাটি। বিরতির পর দ্বিতিয়ার্ধের শুরু থেকেই দুই দলই বিজয় ছিনিয়ে নিতে মরিয়া হয়ে উঠে। কিন্তু কাক্সিক্ষত সেই গোলের দেখা না মিললে রেফারির বাঁশিতে শেষ পর্ষন্ত টাইব্রেকারে গড়ায় খেলাটি। টাইব্রেকারে ৪-২ গোলে রাজশাহী জাহানারা স্মৃতি ফুটবল একাডেমি জয়লাভ করে। বিজয়ী দলের পক্ষে গোল করেন সজীব, রাব্বানী, জিকো ও হৃদয়। এ খেলার ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন বিজয়ী রাজশাহী দলের গোলরক্ষক রায়হান। ম্যান অব দ্য ম্যাচের ট্রফি স্পন্সর করেছেন এস এ ট্রেডার্স। খেলাটি পরিচানলায় রেফারির দায়িত্বে ছিলেন রবিউল ইসলাম এবং সহকারী রেফারি ছিলেন বেলাল হোসেন ও জামাল হোসেন। খেলার ধারা বর্ণনায় ছিলেন খোরশেদ আলম, কামাল হোসেন ও রবিউল ইসলাম।
টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক অজিত কুমার ভট্টাচার্য্য জানান, আগামী ২ ডিসেম্বর বুধবার টুর্নামেন্টের ফাইনাল খেলাতে অংশগ্রহণ করবে শক্তিশালী বাগেরহাট দিগন্ত প্রসারী ক্রীড়া চক্র বনাম স্বাগতিক কালীগঞ্জ ফুটবল একাদশ।