যুবদলের সুবিধাবাদী নেতাদের বয়কট করতে হবে

124

চুয়াডাঙ্গায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে প্রস্তুতি সভায় ইউপি চেয়ারম্যান বিপ্লব
নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে চুয়াডাঙ্গায় এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেল চারটায় জেলা বিএনপির কার্যালয়ে এ প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়। জেলা যুবদলের সদস্য মহাবুল হকের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও চিৎলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল সালাম বিপ্লব।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান বিপ্লব বলেন, চুয়াডাঙ্গা জেলা যুবদলকে কিছু দুর্বৃত্তায়ন নেতাদের কবল থেকে রক্ষা করতে হলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে চলতে হবে ও সুবিধাবাদী নেতাদের বয়কট করতে হবে। এছাড়া দলের ভিতরে শৃঙ্খলা এবং গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে দলের অলঙ্কার মাঠপর্যায়ের ত্যাগী, নির্যাতিত কর্মীদের মনের কথা শুনতে হবে এবং তাদেরকে যথাযথ সম্মান দিতে হবে। আগমী ২৭ অক্টোবর আবারও প্রমাণ হবে চুয়াডাঙ্গা জেলা যুবদলের উর্বর ভূমি। সভায় বিষেশ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহেদ মোহাম্মদ রাজিব খান। জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের উপস্থাপনায় আরও বক্তব্য দেন জেলা যুবদলের সদস্য খাইরুল ইসলাম, জেলা যুবদলের সদস্য হাবিবুর রহমান জোয়ার্দার মানিক, আমীর মেম্বার, যুবদল নেতা জাহাঙ্গীর আলম চৌধুরী বাবু, হাসানুজ্জামান হাসান, আব্দুল হামিদ, জহুরুল ইসলাম।
প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আগামী ২৭ অক্টোবর মঙ্গলবার চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বরে সূর্যোদয়ের সঙ্গে-সঙ্গে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯.৩০ মিনিটে সুশৃঙ্খল ব্যবস্থায় শোভাযাত্রা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।