মোদীর ত্রাণ তহবিলে ২৫ কোটি অক্ষয়ের

57

ভারতীয় অভিনেতা অক্ষয় কুমার। এবার করোনা তহবিলে ২৫ কোটি রুপি অনুদান দিচ্ছেন তিনি। এক টুইট বার্তায় অক্ষয় কুমার এই তথ্য জানান।

অক্ষয় জানান, এখন সময় এসেছে মানুষের জীবন নিয়ে ভাববার। এখন মানুষের জন্য আমাদের সব কিছু করা প্রয়োজন। আমি আমার সঞ্চিত অর্থ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পিএম কেয়ার তহবিলে ২৫ কোটি রুপি অনুদান দেওয়ার প্রতিজ্ঞা করছি। চলুন জীবন বাঁচাই। জীবন আছে তো পৃথিবী আছে।

এদিকে ভারতে করোনাভাইরাসের মহামারি মোকাবিলায় খোলা হয়েছে ‘প্রধানমন্ত্রী’ নাগরিক সহায়তা এবং ‘পিএম কেয়ারস’ নামে সরকারি তহবিল। এতে দেশের সকলকে অনুদানের জন্য আহ্বান জানানোও হয়েছে। আর সেই আহ্বানে সাড়া দিয়ে এমন আশ্বাস দিয়েছেন অক্ষয় কুমার।

প্রসঙ্গত, ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশটিতে অন্তত ১৪৯ জন কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৭৩ জনে। এর মধ্যে ১৯ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া পুরো বিশ্বে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস বা কোভিড-১৯। এরই মধ্যে প্রাণঘাতী এই ভাইরাসটি তার ভয়াবহ থাবা বসিয়েছে বাংলাদেশেও। এখন পর্যন্ত দেশে ৪৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে পাঁচজন মারা গেছেন। সুস্থ হয়েছেন ১১ জন এবং চিকিৎসাধীন ৩২ জন।