মোটরসাইকেলসহ ৬০ বোতল ফেনসিডিল ও গাঁজা উদ্ধার

83

চুয়াডাঙ্গায় মাদকসহ দুজন গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক:
পুলিশের বেরিকেট দেখে মোটরসাইকেল ফেলে দুইজন মাদক কারবারি পালালেও অ্যাপাচি মোটরসাইকেল, ফেনসিডিল, গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সদর থানা ও হিজলগাড়ী ফাঁড়ি পুলিশ। এ সময় গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের কাছ থেকে ৬০ বোতল ফেনসিডিল ও ৫ শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে তাঁদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সদর থানা হেফাজতে সোপর্দ করা হয়। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা সদর উপজেলার দীননাথপুর ও দোস্তবাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন ঝিনাইদহ জেলার বাবুল ম-ল (৩৬) ও দীননাথপুরের ফরজ আলী (৪০)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে হিজলগাড়ী ফাঁড়ি পুলিশ গতকাল সকাল সাড়ে সাতটার দিকে জানতে পারে দর্শনা থেকে মাদকদ্রব্য নিয়ে কয়েকজন ব্যক্তি মোটরসাইকেলযোগে হিজলগাড়ীর দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে হিজলগাড়ী ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (এসআই) বি এম আফজাল হোসেন ফোর্স নিয়ে দোস্ত বাজার এলাকার দক্ষিণ পাশে ব্রিজের ওপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুজন পালালেও লাল রঙের অ্যাপাচি আরটিআরসহ তিনটি মোটরসাইকেল ও ঝিনাইদহ সদর উপজেলার বাসুদেবপুর গ্রামের সাদেক ম-লের ছেলে বাবুল ম-লকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তার আসামির মালামাল তল্লাশি করে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
অপর দিকে, চুয়াডাঙ্গা সদর ফাঁড়ি পুলিশের ভারপ্রাপ্ত উপপরিদর্শক (এসআই) মুহিতুর রহমান ফোর্স নিয়ে গতকাল দুপুরে দীননাথপুর মধ্যপাড়াই অভিযান চালিয়ে ফরজ আলী নামের এক গাঁজা বিক্রেতাকে গ্রেপ্তার করেন। এ সময় গ্রেপ্তার হওয়া আসামির কাছ থেকে ৫ শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার হওয়া আসামি ফরজ আলী একই এলাকার পোস্ট অফিস পাড়ার দাউদ হোসেনের ছেলে। পরে পুলিশ বাদী হয়ে গ্রেপ্তার হওয়া আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সদর থানা হেফাজতে সোপর্দ করেন। গ্রেপ্তার আসামিদের আজ আদালতে প্রেরণ করা হতে পারে বলে জানিয়েছে থানার পুলিশ।