মেয়র প্রার্থী হিসেবে সবার দোয়া ও সমর্থন চাই

42

চুয়াডাঙ্গায় ওয়ার্ড আ.লীগের কর্মী সমাবেশে সাবেক মেয়র টোটন জোয়ার্দ্দার
আনিছ বিশ্বাস:
আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে চুয়াডাঙ্গা পৌর ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল পাঁচটায় হাজরাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাহাজামাল মুন্সির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
প্রধান অতিথির বক্তব্যে টোটন জোয়ার্দ্দার বলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার গরিব-দুঃখী, মেহনতি মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। অসহায়, গরীব দুঃখী, মেহনতি মানুষের সেবা করার জন্য আমি আপনাদের পাশে থাকতে চাই। শেখ হাসিনা সরকার উন্নয়ন ও অগ্রগতির সরকার। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী পৌর নির্বাচনে আমি মেয়র প্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন চাই। তাই আগামী পৌর নির্বাচনে আপনারা ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি এ বি এম জহুরুল ইসলাম জোয়ার্দ্দার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা, কার্যনির্বাহী সদস্য ও জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা আব্দুল কাদের ও সিরাজুল ইসলাম আসমান, চুয়াডাঙ্গা জেলা পরিষদ সদস্য ও রেড ক্রিসেন্ট চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শাহান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ রাজনৈতিক ব্যক্তি হাজের উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন সেলিম, আশাদুল হক, হাফিজুর রহমান জোয়ার্দ্দার, পৌর মহিলা কাউন্সিলর সুলতানা আরা রত্না ও মামুন-অর-রশিদ লুলু। কর্মী সমাবেশে বক্তব্য দেন ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রবীণ নেতা গোলাম রসুল বিশ্বাস, পিণ্টু ও ছাত্রলীগ নেতা সাগর।
এ ছাড়া উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী নাবিলা রুখসানা ছন্দা, লায়লা শিরিন, সাথী, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা আহসান হাবিব শান্তি, আব্দুল মান্নান মিণ্টু, ওহিদ হোসেন মুন্সি, কামরুল হোসেন, জাহিদুল ইসলাম জোয়ার্দ্দার, আব্দুল হান্নান জোয়ার্দ্দার, আব্বাস আলী, আব্দুল খালেক, মো. মিজান, ডা. গোহর, গেন্দু জোয়ার্দ্দার, আলিম শাহ, মোতাহার সরকার, ইউনুছ বিশ্বাস, জহুরুল, বাবলু, বাবুল, মুকুল, তুহিন, বিপু, মোস্তফা, ছাত্রলীগ নেতা তুষার, সবুজ প্রমুখ। কর্মী সমাবেশের সঞ্চালনায় ছিলেন সাবেক যুবলীগ নেতা আব্দুর রশিদ ও হাবিবুর রহমান। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন স্বপনসহ ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নের্তৃবৃন্দ।