মেহেরপুর শহরে পরিত্যক্ত বাড়িতে ডিবির অভিযান

24

মেহেরপুর অফিস:
মেহেরপুর শহরের কাঁসারিপাড়ার মোড়ে পরিত্যক্ত একটি বাড়িতে অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ। মাদকের সঙ্গে জড়িত কেউ আটক না হলেও শনাক্ত করা হয়েছে অসংখ্য মাদকের খালি বোতল। গতকাল মঙ্গলবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলামের নের্তৃত্বে এ অভিযান চালোনো হয়।
জানা যায়, মেহেরপুর শহরের কাঁসারি মোড়ে সাবেক পৌর মেয়র মুতাছিম বিল্লাহ মতুর বাড়ির সামনের একটি পরিত্যক্ত ভাঙা বাড়িতে মাদকসেবীরা মাদক সেবন করতেন। বিষয়টি পুলিশের নজরে এলে সেখানে অভিযান চালোনো হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম এ বিষয়ে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি একটি পরিত্যক্ত ভাঙা বাড়িতে মাদক সেবন করা হয়। আমরা জেলা গোয়েন্দা পুলিশের একটি টিমকে সঙ্গে নিয়ে অভিযান চালায়। সেখান থেকে প্রচুর মাদক ও যৌন উত্তেজক সিরাপের খালি বোতল শনাক্ত করি। এই মাদকসেবী চক্রটাকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি আশপাশের সকল দোকানদারসহ স্থানীয়দের সতর্ক করে দেওয়া হয়েছে।
এ অভিযানে আরও উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি জুলফিকার আলী, এসআই অজয় কুমার কুণ্ডু, এসআই ইব্রাহীম বিশ্বাসসহ ডিবি পুলিশের একটি চৌকশ দল।