মেহেরপুরে ‘ল’ ইয়ার্স ক্লাবের উদ্বোধন ও ১৬ সদস্যের কমিটি গঠন

73

মেহেরপুর অফিস:
আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে মেহেরপুরে ল’ইয়ার্স ক্লাব এর উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা আইনজীবী ভবন মিলানায়তনে ল’ইয়ার্স ক্লাবের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মারুফ আহম্মদ বিজন ক্লাবের উদ্বোধন করেন। নবগঠিত ক্লাবের সভাপতি অ্যাড.নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নুর জামানসহ ১৬ সদস্যের কমিটি গঠন করা হয়।
উদ্বোধনকালে অ্যাড. মারুফ আহম্মদ বিজন বলেন, মহান উদ্দেশ্য নিয়ে এই প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করছে। ক্লাবের প্রত্যেকটা সদস্য সুশিক্ষিত, উন্নত চিন্তার মানুষ এই ধরনের মানুষগুলো যদি একত্রে কাজ করতে পারে অবশ্যই তাদের কাছে থেকে ভালো কিছু করা সম্ভব। এসময় আরও উপস্থিত ছিলেন, আইনজীবী সহকারী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সাত্তার জাহিদ।
নবগঠিত ক্লাবের সভাপতি অ্যাড. নজরুল ইসলাম বলেন, ক্লাবের সকল সদস্যের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে পৃথক বিধি প্রণয়ন করা হবে। অস্বচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীকে আইনগত সহায়তা প্রদান করা হবে। সমাজের পিছিয়ে পড়া ও দরিদ্র জনগোষ্ঠীকে অর্থ ও সামাজিক সহায়তা প্রদান করা হবে।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, অ্যাড. মিজানুর রহমান, সদস্য অ্যাড. নাগিব মাহফুজ জুয়েল, অ্যাড. আব্দুল আলিম, অ্যাড. সেলিম রেজা, অ্যাড. নাজমুল হুদা প্রমুখ। ক্লাবের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুল আলিম, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ আতাউর রহমান, নির্বাহী সদস্য ইহান উদ্দীন মনা, শাহরিয়ার শাওন, নাজমুল হুদা, সেলিম রেজা গাজী, আরিফুল ইসলাম আরিফ, সেলিম রেজা, আব্দুল সাত্তার, সাইফুল ইসলাম সাহেব, আল মামুন রাসেল, নাগিব মাহফুজ জুয়েল, শফিউল আজম বকুল।