মেহেরপুরে নতুন ১৫ জন আক্রান্ত করোনা উপসর্গে বৃদ্ধের মৃত্যু

29

মেহেরপুর অফিস:
মেহেরপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে, করোনা উপসর্গ নিয়ে মকলেছুর রহমান (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা একটার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মকলেছুর রহমান মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামের আলিহিমের ছেলে। তিনি এক পুত্র ও এক কণ্যা সন্তানের জনক ছিলেন।
মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক মো. রফিকুল ইসলাম জানান, মকলেছুর রহমান সর্দি, কাঁশি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মঙ্ঘরবার সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাঁকে আইসোলেশনের ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছিল। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। ইতোমধ্যে বিষয়টি উপজেলা প্রশাসনকে অবগত করা হয়েছে। এছাড়া করোনা উপসর্গ থাকায় তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের সদস্যরা বিধি মোতাবেক জানাজা শেষে দাফন সম্পন্ন করবেন।
মহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন জানান, গতকাল ফলাফল এসেছে ৪৫টি। যার মধ্যে ১৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্যে মেহেরপুর সদরের ৭ জন, গাংনীর ৭ জন এবং মুজিবনগরের ১ জন। সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত ২ হাজার ৮৪৪টি নমুনা পাঠানো হয়েছে। ফলাফল এসেছে ২ হাজার ৬৬৬টি। তার মধ্যে পজিটিভ ২৭৮টি। মারা গেছেন ৮ জন, সুস্থ হয়েছেন ১৪৯ জন এবং ট্রান্সফার্ড করা হয়েছে ২১ জনকে। বর্তমানে পজিটিভ রোগী রয়েছেন ১১৯ জন। এর মধ্যে সদর উপজেলায় ৬০ জন, গাংনীতে ৪২ জন এবং মুজিবনগরে ১৭ জন।