মুজিবনগরের জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৪

12

মুজিবনগর অফিস:
মুজিবনগর উপজেলার মোনাখালীতে জমিজমা সংক্রান্ত ঘটনায় বিরোধের জের ধরে চাচাতো ভাই-ভাতিজাদের হামলায় প্রতিপক্ষের চারজন আহত হয়েছেন। আহত ব্যক্তিরা হলেন- ওই গ্রামের আরোজ মোল্লা (৭৫), তাঁর ছেলে মনিরুল ইসলাম (৩৫), মৃত সুরমান মোল্লার ছেলে ইবদত মোল্লা (৫০) ও ইসলামের স্ত্রী শাহনাজ পারভীন (৩৫)। তাঁদেরকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যারাতে আরোজ মোল্লা, ছেলে মনিরুলসহ মোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমানকে তাঁদের বাড়ি ও মাঠের জমির কাগজ দেখিয়ে বাড়ি ফেরার পথে ওই গ্রামের চাষি ক্লাবের নিকট পৌঁছালে প্রতিপক্ষ দাউদ মোল্লার ছেলে হামিদুল ছেলে নাহিদ, মৃত জুব্বারের ছেলে সোহাগ ও ইনাম, মিজার ও সামাদসহ ৮-৯ জন একযোগে রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিঠিয়ে জখম করে এলাকা ত্যাগ করে। এলাকাবাসী তাঁদের উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কর্মকর্তা মো. আব্দুল হাশেম জানান, ঘটনাটি তিনি শুনেছেন। উভয়পক্ষ থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।