মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ

25

দামুড়হুদা উপজেলায় ৬টি ইউনিয়নের ৯৬৫টি পরিবারের মধ্যে
প্রতিবেদক, দামুড়হুদা:
চলমান কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় লোকাল গভর্ন্যান্স সার্পোট প্রজেক্ট-৩ এর এলজিএসপির অর্থায়ানে করোনা প্রতিরোধের লক্ষ্যে দামুড়হুদা উপজেলায় ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানে ৯৬৫টি পরিবারের মধ্যে সার্জিক্যাল মাস্ক, হাত ধোয়া সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করেছেন। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে একযোগে উপজেলার ৬টি ইউনিয়নে করোনা প্রতিরোধে এ সামগ্রী বিতরণ করা হয়।
জানা যায়, দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দীন ২ শ পরিবারের মধ্যে চারটি করে সার্জিক্যাল মাস্ক, ৩টি হাত ধোয়া সাবান ও এক কেজি ব্লিচিং পাউডার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা ট্যাগ অফিসার সহকারী শিক্ষা কর্মকর্তা নাসি উদ্দীন, হাউলী ২ নম্বর ওয়ার্ডের সদস্য সাবিনা ইসমিন, ৩ নম্বর ওয়ার্ডের সদস্য জাহাঙ্গীর আলম, ৪ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল হান্নান, ৫ নম্বর ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ডের সদস্য রিকাত আলী, ৭ নম্বর ওয়ার্ডের সদস্য শাহাজামাল হোসেন, ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুর হান্নান, ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল্লাহ সেলিম, ইউপি সচিব শাহাবুবুর রহমান প্রমুখ।
একইদিনে কুড়ুলগাছি ইউনিয়নের চেয়াম্যান শাহ এনামুল করিম ইনু ১৫০টি পরিবারের মধ্যে ৪টি করে সার্জিক্যাল মাস্ক, ৪টি হাত ধোয়া সাবান ও এক কেজি ব্লিচিং পাউডার বিতরণ করেন। দামুড়হুদা সদর ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল আলম মিল্টন ১ শ পরিবারের মধ্যে ৪টি করে সার্জিক্যাল মাস্ক, ৪টি হাত ধোয়া সাবান ও এক কেজি ব্লিচিং পাউডার বিতরণ করেন। নাটুদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম ১ শ পরিবারের মধ্যে সার্জিক্যাল মাস্ক, হাত ধোয়া সাবান ও এক কেজি ব্লিচিং পাউডার বিতরণ করেন। কার্পাসডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমান ২৪০ জন পরিবারের মধ্যে ৪টি করে সার্জিক্যাল মাস্ক, ৪টি হাত ধোয়া সাবান ও এক কেজি ব্লিচিং পাউডার বিতরণ করেন। পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম ১৭৫টি পরিবারের মধ্যে সার্জিক্যাল মাস্ক, হাত ধোয়া সাবান ও এক কেজি ব্লিচিং পাউডার বিতরণ করেন।