মানুষের সেবা দেওয়ার জন্য নিরন্তর ছুটছি

12

চুয়াডাঙ্গায় ড্রেন ও রাস্তা নির্মাণকাজের উদ্বোধনকালে মেয়র জিপু
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় ড্রেন ও রাস্তা নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা দুইটায় পৌর এলাকার গুলশানপাড়ায় এ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু। গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন অবকাঠামো প্রকল্প-২ এর অর্থায়নে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা পৌরসভার আওতায় এ নির্মাণকাজ হবে।
নির্মাণকাজের উদ্বোধনকালে মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু বলেন, ‘লকডাউনের কারণে পৌরসভার বেশ কয়েকটি কাজ কিছুদিন বন্ধ ছিল। বর্তমানে লকডাউন শিথিল করায় কাজ আবার শুরু করছি। সামাজিক ও শারীরিক দূরুত্ব বজায় রেখে আমরা ঠিকাদারী প্রতিষ্ঠানকে কাজ করার নির্দেশনা দিচ্ছি। উন্নয়নমূলক কাজ এগিয়ে যাচ্ছে। চুয়াডাঙ্গা পৌরসভার মানুষের সেবা দেওয়ার জন্য নিরন্তর ছুটছি। ছুটে যাব।’ মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু উপস্থিত সবাইকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়ে আরও বলেন, করোনাভাইরাসের কারণে আতঙ্কিত হওয়া যাবে না। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক এবং হ্যান্ড গ্লাভস পরতে হবে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেওয়া নির্দেশনা মেনে চলতে হবে।
তিনি আরও বলেন, ‘আপনাদের দাবি ছিল ড্রেন এবং রাস্তার। আমি আপনাদের দাবি পূরণ করলাম। এখন ঠিকাদারি প্রতিষ্ঠান কীভাবে কাজ করবে, সেটা বুঝে নেওয়ার দায়িত্ব আপনাদের। কাজ আপনাদের, বুঝে নেবেন আপনারা। কাজে ক্রটি পেলে আমাকে জানাবেন, আমি ব্যবস্থা নেব। নিশ্চয়তায় জানাবেন, কারো নাম প্রকাশ করব না। তবে কাজ বুঝে নেব। কাজের মান ভালো হওয়া চাই। প্রয়োজনে আমাকে গোপনে জানাবেন। ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছ থেকে মিষ্টিও খাই না, সুতরাং কাজ ভালো হওয়া চাই।’
এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সির শেফালি খাতুন, পৌরসভার সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসাইন জ্যাকি, ঠিকাদার মুক্তার হোসেন বিশ্বাস, সাবেক সমবায় কর্মকর্তা মাহমুদ কাদের, স্থানীয় বাসিন্দা আসলাম উদ্দীন, ইসলাম উদ্দীন, রিনা, ফজলুর রহমান, রহমান আলী, জাহাঙ্গীর, শফিকুল ইসলাম প্রমুখ।