মানিক আকবর সভাপতি ও পারভীন লাইলা সম্পাদক

54

সামাজিক সংগঠন লোকমোর্চার চুয়াডাঙ্গা সদর উপজেলা কমিটি গঠন
নিজস্ব প্রতিবেদক:
সামাজিক সংগঠন ‘লোকমোর্চা’র চুয়াডাঙ্গা সদর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে চুয়াডাঙ্গা মালোপাড়াস্থ ওয়েভ ট্রেনিং সেন্টারে ৪১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে অ্যাডভোকেট মানিক আকবরকে সভাপতি ও পারভীন লাইলা মালিককে সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর উপজেলা লোকমোর্চার কমিটি গঠনের আগে লোকমোর্চার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দকে নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা লোকমোর্চার সভাপতি অ্যাডভোকেট মানিক আকবর। এতে প্রধান অতিথি ছিলেন জেলা লোকমোর্চার সভাপতি অ্যাডভোকেট আলমগীর হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শাহ আলম সনি, জেলা লোকমোর্চার সহসভাপতি ও জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট বেলাল হোসেন, জেলা লোকমোর্চার সহসভাপতি তানজিলা মিনি, সদর উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক পারভীন লাইল মালিক প্রমুখ। সভায় লোকমোর্চার জেলা, উপজেলা, ইউনিয়নসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা সদর উপজেলা লোকমোর্চার অন্য সদস্যরা হলেন- সহসভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার, নাবিলা ছন্দা, শাহিনা খাতুন ও শরিফুল আলম বিলাস, যুগ্ম সম্পাদক আশরাফ বিশ^াস মিল্টু ও ইসলাম রকিব, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল কাদির, সহসাংগঠনিক সম্পাদক মেহেরাব্বিন সানভী, প্রচার সম্পাদক মীর রাহাতুল্লাহ, দপ্তর সম্পাদক নাসির উদ্দিন জোয়ার্দ্দার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজির আহম্মেদ, পরিবেশ সম্পাদক জামান আখতার ও আইন সম্পাদক অ্যাডভোকেট নাসিম।
মতবিনিময় সভাটি পরিচালনা করেন ওয়েভ ফাউন্ডেশনের উপ-সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ ও জেলা লোকমোর্চার সচিব কানিজ সুলতানা। সার্বিক সহযোগিতায় ছিলেন ওয়েভ ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার ফরহাদ হোসেন ও আবু বক্কর।