বৃহত্তর আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে

26

আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন বিএনপির কর্মী সভায় বিএনপি নেতা শরীফুজ্জামান শরীফ
নিজস্ব প্রতিবেদক:
আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়ন বিএনপির কর্মী সভা ও চিৎলা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম বিপ্লবের গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে চিৎলা বাজারে এ কর্মী সভা ও গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। চিৎলা ইউনিয়ন বিএনপির প্রবীণ নেতা আয়ুব আলীর সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য শরীফুজ্জামান শরীফ।
প্রধান অতিথির বক্তব্যে শরীফুজ্জামান শরীফ বলেন, বিএনপি জনগণের জন্য রাজনীতি করে। তাই সবাইকে দেশের বর্তমান প্রেক্ষাপট বুঝে জনগণের কল্যাণের জন্য, দেশের কল্যাণের জন্য ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে রাখা হয়েছে। বৃহত্তর আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে উল্লেখ করে তিনি নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘দলের দুর্দিনে সব মতভেদ ভুলে কাজ করতে হবে। কারণ, আমরা নিজেদের ভোগ-বিলাসের জন্য নয়, মানুষের জন্য রাজনীতি করি।’ সবশেষে কারাবন্দী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিৎলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম বিপ্লব, জেলা জাসাসের সাধারণ সম্পাদক মো. সেলিমুল হাবিব সেলিম, বাড়াদী ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান তোবারক হোসেন, চুয়াডাঙ্গা পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, চিৎলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মহাসিন আলী মেম্বার, খাদিমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শেরেগুল ইসলাম বিশ্বাস, সাবেক মেম্বার আশকার, লিয়াকত মেম্বার, বিএনপির নেতা কুদ্দুস মহলদার, আসাদুল, মাবুদ ও রাশেদুল ইসলাম। এ ছাড়া জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমানউল্লাহ আমান ও আরিফ আহমেদ শিপ্লব উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে চিৎলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম বিপ্লবকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।
এ ছাড়াও কর্মী সভা ও নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম বিপ্লবের গণসংবর্ধনায় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।