বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দর্শনার শামিম আটক

230

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
আলমডাঙ্গার হাটবোয়ালিয়া বাজার থেকে ৩২৬ বোতল ফেনসিডিলসহ শামিম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাটবোয়ালিয়া ফাঁড়ির পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে হাটবোয়ালিয়া ফাঁড়ির ইনচার্জ (এসআই) বজলুর রশীদ, এসআই আশিকুর রহমান ও এএসআই হামিদুল ইসলাম ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।
পুলিশ সূত্র জানায়, আলমসাধুর নিচে ৩২৬ বোতল ফেনসিডিল অভিনব কায়দায় রেখে গোপনীয়তার মাধ্যমে কুষ্টিয়ায় পাঠানো হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে নয়টার দিকে আলমডাঙ্গা থানার পুলিশ ও হাটবোয়ালিয়া ফাঁড়ির পুলিশ বাজার প্রাঙ্গণে অভিযান চালালে আলমসাধু রেখে ড্রাইভার পালিয়ে যান। এ সময় আলমসাধুটিতে তল্লাশি চালিয়ে ওই ৩২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরপর ওই আলমসাধুটি বাজারের পাশে রেখে দিলে ১০ মিনিট পর পালসার ১৫০ সিসি মোটরসাইকেলযোগে এসে দর্শনা থানার দক্ষিণ চাঁদপুর গ্রামের সাহাবুল ইসলামের ছেলে শামিম আলমসাধুর ড্রাইভারকে খোঁজ করেন। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে ফেনসিডিলের চালান তাঁর নিজের বলে স্বীকার করেন তিনি। এ সময় মাদক ব্যবসায়ী শামিমের নিকট থাকা পালসার ১৫০ সিসি মোটরসাকেলসহ তাঁকে আটক করে পুলিশ। পরে তাঁকে আলমডাঙ্গা থানার পুলিশের হেফাজতে সোপর্দ করা হয়।
হাটবোয়ালিয়া ফাঁড়ির ইনচার্জ (এসআই) বজলুর রশিদ জানান, মাদক ব্যবসার সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে তাঁর সঙ্গে জড়িতদের আটকের জন্যও অভিযান চালানো হবে।
এ ব্যাপারে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। মাদক বহনকারী আলমসাধুটির ড্রাইভার পালিয়ে গেছেন। তবে মাদকের সঙ্গে জড়িত দর্শনার শামিমকে আটক করা হয়েছে। আজ সংশ্লিষ্ট মামলায় তাঁকে জেলহাজতে প্রেরণ করা হবে।