বর্তমান সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে

70

আলমডাঙ্গায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় এমপি ছেলুন জোয়ার্দ্দার
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১০ টায় আলমডাঙ্গা উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন আলীর সভাপতিত্বে মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যাদের জমি আছে ঘর নাই, তাদের ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। গৃহহীন মানুষকে ঘর নির্মাণ করে দিচ্ছেন। এরই আলোকে আমরা এই উপজেলার গৃহহীন মানুষদের বেশ কিছু ঘর নির্মাণ করে দেব। সততার সাথে সরকারেরর উন্নয়নমূলক কাজগুলো করার অনুরোধ করে এমপি মহোদয়। তিনি আরও বলেন, আসন্ন দুর্গাপূজা উপলক্ষে উপজেলার মণ্ডপগুলোতে উৎসবমূখর পরিবশে বজায় রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের আরও তৎপর হতে আহ্বান জানান এমপি।
সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনু, উপজেলা ভাইস চেয়ারম্যান সালমুন আহম্মেদ ডন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা হাদি জিয়াউদ্দিন আহম্মেদ, আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর কবির।
সভায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদব ইয়াকুক আলী, উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আফাজ উদ্দিন, প্রাণী সম্পাদ কর্মকর্তা আব্দুল্লাহ্ হেল কাফি, মহিলা বিষয়ক কর্মকর্তা মাকসুরা জান্নাত, বিআরডিপি কর্মকর্তা শায়লা শারমিন, সমবয় কর্মকর্তা মজিবার রহমান, প্রকল্প কর্মকর্তা এনামূল, তথ্যা কর্মকরতা স্নিগ্ধাদাস, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, ভিডিপি কর্মকর্তা মিলন হোসেন, মোস্তাফিজুর রহমান রুন্নু প্রমুখ।
এদিকে, এদিন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আলমডাঙ্গা উপজেলার ৩১টি মন্দির কমিটির সভাপতি/সম্পাদকগণ এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সাথে মতবিনিময় করেন। এসময় এমপি ছেলুন জোয়ার্দ্দার হিন্দু সম্প্রদায় সকলকে শারদীয় শুভেচ্ছা জানান এবং প্রতিটি মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করেন।