বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এক সঙ্গে কাজ করার আহ্বান

30

আন্দুলবাড়ীয়া দাখিল মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনকালে এমপি টগর
প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়ার আশরাফিয়া দাখিল মাদ্রাসায় ৩ কোটি ১৭ লাখ ৪১ হাজার ৪৬৭ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় এ ভবন নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। পরে মাদ্রাসা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি এস এম আশরাফুজ্জামান টিপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ হাজি আলী আজগার টগর।
প্রধান অতিথির বক্তব্যে এমপি টগর বলেন, আগস্ট মাস শোকের মাস। আজকের দিন হচ্ছে বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট একটি ভয়ালো কালোরাতে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর সপরিবারকে একটি কুচক্রিমহল নির্মমভাবে হত্যা করেছিল। তিনি স্বপ্ন দেখেছিলেন, বাংলাদেশকে একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, সুখী-সমৃদ্ধিশালী সোনার বাংলা গড়ার। এ সময় তিনি সব নেতাকর্মীকে এক সঙ্গে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের আহ্বান জানান।’
আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মহিদুল ইসলাম মধু জিহাদীর উপস্থাপনায় অন্ঠুানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জীবননগর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মো. আব্দুল লতিফ অমল, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম, কেডিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর সরকার, আন্দুলবাড়ীয়া আশরাফিয়া দাখিল মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট সাইফুজ্জামান, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মহিদুল ইসলাম মধু জিহাদী, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল মিয়া, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান সাইদুর মাস্টার ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মির্জা হাকিবুর রহমান লিটন। আরও উপস্থিত ছিলেন ইইডি উপসহকারী প্রকৌশলী মোস্তফা কামাল, ফজলুর রহমান ও কার্য সহকারী শিফাত আলী।