ফেনসিডিলসহ বিভিন্ন প্রকার মালামাল উদ্ধার

24

দামুড়হুদার পৃথক স্থানে বিজিবির চোরাচালানবিরোধী অভিযান
সমীকরণ প্রতিবেদন:
দামুড়হুদা উপজেলার বিভিন্ন স্থানে চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিলসহ বিভিন্ন প্রকার ভারতীয় মালামাল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল বৃহস্পতিবার ও গত বুধবার পৃথকস্থান এসব চোরাচালান উদ্ধার করা হয়।
চুয়াডাঙ্গা-৬ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক নিস্তার আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবির বিশেষ টহল কমান্ডার নায়েক মো. মনির হোসেন ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার অন্তর্গত দর্শনা পেট্রোল পাম্পের নিকট থেকে ২৪৮০টি মেহেদী ও ১৭টি রোজ ওয়াটার (লোশন) উদ্ধার করেন। উদ্ধার হওয়া মালামাল দর্শনা কাস্টমস অফিসে জমা করা হয়েছে।
একই দিন সকাল নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবির বিশেষ টহল কমান্ডার নায়েক মো. মনির হোসেন ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দর্শনা জোড়া বটতলা থেকে ১২টি ভারতীয় শাড়ি, ১৬টি থ্রিপিচ, ১০টি ওড়না, ৪৪টি ব্রা, ২টি মোবাইল এবং ১৪৬টি বিভিন্ন প্রকার কসমেটিকস আইটেম উদ্ধার করেন। উদ্ধার হওয়া মালামাল দর্শনা কাস্টমস অফিসে জমা করা হয়েছে।
অপর দিকে, গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবির দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার মো. আব্দুল হামিদ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার অন্তর্গত জয়নগর গ্রামের মাঠ থেকে ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। উদ্ধার হওয়া ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।