প্রধানমন্ত্রীর জন্যই আপনাদের সহযোগিতা করতে পারছি

96

মেহেরপুরে রোগীদের মধ্যে অনুদানের চেক বিতরণ করলেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন
মেহেরপুর অফিস:
মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ক্যানসার, কিডনি, লিভার থিরোসিস, প্যারালাইসিস ও জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এসব রোগীদের মধ্যে চেক বিতরণ করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬২ জন রোগীর মধ্যে ৩১ লাখ টাকার এ চেক বিতরণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, ‘আমরা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া প্রার্থনা করি। কেননা প্রধানমন্ত্রী জন্যই আমরা আপনাদের সহযোগিতা করতে পারছি।’ তিনি বলেন, ‘আজকে প্রধানমন্ত্রী কারণে আমরা সাড়ে চার কোটি টাকার ওষুধ আনতে পেরেছি। বছরের প্রথম মাসেই বিনা মূল্যে বই তুলে দেওয়া হচ্ছে, আমাদের গড় আয়ু বেড়েছে, খাদ্য উৎপাদন বেড়েছে, আজকে আপনারা অসুস্থ হয়েছেন, সরকার আপনাদের কল্যাণে হাত বাড়িয়ে দিয়েছে।’
জেলা প্রশাসক মো. আতাউল গনির সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস এম মুরাদ আলী, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. তৌফিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুল আলম, জেলা সমাজসেবা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক আবু তালেব প্রমুখ। এ ছাড়াও অনুষ্ঠান থেকে আরও ১৬ জনকে চিকিৎসা খরচ বাবদ সমাজসেবা অধিদপ্তর থেকে চেক প্রদান করা হয়।