প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে শেয়ার : রাজবাড়ীর যুবকের বিরুদ্ধে মামলা চুয়াডাঙ্গা শান্তিপাড়ার শ্বশুরবাড়ি থেকে রফিক মোল্লা গ্রেফতার

725

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুকে শেয়ার করায় রফিক মোল্লা নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নিজের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীদের নিয়ে আপত্তিকর লেখা সংবলিত ছবি শেয়ার সে। এরই প্রেক্ষিতে গতকাল রাত ১২টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ায় শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত রফিক মোল্লা (৩০) রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার লক্ষনদিয়া গ্রামের কবির মোল্লার ছেলে এবং চুয়াডাঙ্গা শান্তিপাড়ার আবু তাহের মল্লিকের জামাতা।
জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে নিজের ফেসবুক আইডিতে শেয়ার করে রফিক মোল্লা। প্রধানমন্ত্রীর ছবিতে লাথি এবং ঝাড়ু প্রদর্শন করা একটি ছবি শেয়ার করে সে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর ছবি এডিট করে অশ্লিল লেখা সংবলিত ছবিও শেয়ার করে সে। এ ঘটনায় গতরাত ১২টার দিকে চুয়াডাঙ্গার শান্তিপাড়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা পুলিশ চুয়াডাঙ্গায় এসে চুয়াডাঙ্গা পুলিশের সহযোগিতায় রফিককে আটক করে প্রথমে চুয়াডাঙ্গা সদর থানায় নেয়। প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করায় রফিক মোল্লার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় বালিয়াকান্দি থানায় একটি মামলা হয়েছে। গতরাতেই তাকে বালিয়াকান্দি থানার উদ্দেশ্যে নিয়েছে পুলিশ।