প্রজন্মলীগ নেতা যখন ছিনতাইকারী !

701
পাবনার চাটমোহর উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের যুগ্ম আহবায়ক আসাদুল মন্ডল (৩০) রবিবার রাত ২টার দিকে উপজেলার বোয়ালমারী সড়কে ছিনতাইএর চেষ্টা কালে পুলিশের হাতে আটক হয়েছে। এসময় আসাদুল ও তার সহযোগী খালেক মন্ডলের শরীর থেকে পুলিশ ২০ পিস ইয়াবা ও ২০ পুড়িয়া গাঁজা উদ্ধার করে পুলিশ।

চাটমোহর থানার উপ-পরিদর্শক (এসআই) আসিফ জানান, রবিবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী সড়কে অভিযান চালিয়ে ছিনতাইএর চেষ্টা কালে রামনগর এলাকার রব্বান মন্ডরের ছেলে ও উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের যুগ্ম আহবায়ক আসাদুল মন্ডল ও বাসষ্ট্যান্ড এলাকার মৃত রমজান মন্ডলের ছেলে খালেক মন্ডলকে মোটরসাইকেলে ধাওয়া করে রামনগর এলাকা থেকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশী করে ২০ পুরিয়া গাঁজা ও ২০ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরে তাদের চাটমোহর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মিজানুর রহমানের আদালতে হাজির করা হলে সাক্ষ্য প্রমান শেষে আদালত ছিনতাই এর অপরাধে প্রত্যেককে ৬ মাস বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। এছাড়া মাদক সেবন ও সংরক্ষনের দায়ে প্রত্যেককে ১৮ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের সাজা প্রদান করেন।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত সরকার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের সোমবার দুপুরে পাবনা জেল হাজতে প্রেরন করা হয়েছে। –

News: primenewsbd