পুলিশ সর্বদা মানুষের নিরাপত্তা নিশ্চিতে কাজ করে

28

উথলীতে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধনকালে সিনিয়র এএসপি আবু রাসেল
প্রতিবেদক, উথলী:
জীবননগর উপজেলার উথলী ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় জীবননগর থানার আয়োজনে উথলী ডিগ্রি কলেজের হলরুমে (অস্থায়ী কার্যালয়) এই বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিট পুলিশিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মো. আবু রাসেল।
প্রধান অতিথির বক্তব্যে আবু রাসেল বলেন, ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগানে পুলিশ মানুষের সার্বিক নিরাপত্তা দিতে সর্বদা কাজ করে যাচ্ছে। এলাকা থেকে মাদক, জঙ্গি, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাসসহ সব প্রকারের অন্যায়-দুর্নীতি নিমূর্লে পুলিশের পাশাপাশি জনগণকেও এগিয়ে আসতে হবে। এ সময় তিনি সব অপরাধীকে সতর্ক করে দিয়ে সমাজবিরোধী কাজ থেকে বিরত থাকার আহ্বান জানান। তিনি আরও বলেন, ‘আপনারা পুলিশকে ভয় পাবেন না। পুলিশ জনগণের বন্ধু। আপনারা আমাদের সাহায্য না করলে আমাদের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়।’
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জীবননগর থানার ওসি (তদন্ত) মো. ফেরদৌস ওয়াহিদ, থানার সেকেন্ড অফিসার এসআই বাবুল ইসলাম, উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহম্মেদ প্রদীপ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিল্টু, উথলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আকরাম হোসেন, সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি আবু জাফর, মো. জাহাঙ্গীর আলম, ইনকিলাব পত্রিকার জীবননগর প্রতিনিধি আবজালুর রহমান ধীরু, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক লিমন ফেরদৌস লিয়ন, ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি, উপজলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনসহ উথলী ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। উথলী ইউনিয়নে বিট পুলিশের দায়িত্ব পালন করবেন এসআই মহসিন আলী এবং এএসআই কামরুজ্জামান। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সাংবাদিক সালাউদ্দিন কাজল।