নিজে গাড়ি চালিয়ে জীবাণুনাষক ওষুধ ছিটাচ্ছেন পৌর মেয়র জিপু চৌধুরী

973

নিজস্ব প্রতিবেদকঃ

চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে জীবাণুনাষক ওষুধ ছিটিয়েছেন পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরি জিপু। বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত পৌর এলাকার ফেরিঘাট রোড, বাজার পাড়া, বাগান পাড়া, সেকরাতলার মোড়, হাজরাহাটি, তালতলা, পৌরসভার পিছনের এলাকাসহ বিভিন্ন স্থানে তিনি নিজে গাড়ি চালিয়ে এ ওষুধ ছিটান। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বাংলাদেশ সেনাবাহিনীর সুকৌশলকে কাজে লাগিয়ে পানিতে ব্লিচিং পাউডার মিশিয়ে এ ওষুধ তৈরি করা হচ্ছে মেয়রের বিশেষ উদ্যোগে। ওষুধ বানানোর পর শহর এবং পৌর এলাকার বিভিন্ন স্থানে তা ছিটানো হচ্ছে। তাছাড়া পৌর সভার পক্ষ থেকে সাধারণ মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করা হচ্ছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরি জিপু বলেন, এখন সময় সচেতন হওয়ার। আমাদেরকে একে অপরের পাশে দাঁড়াতে হবে। পৌর সভার পক্ষ থেকে জীবাণুনাষক ওষুধ ছিটানো হচ্ছে নিয়মিত। আমি চাই, চুয়াডাঙ্গা পৌরবাসী যেন করোনা ভাইরাসের সযক্রমণের মধ্যে না পড়ে।
তিনি আরও বলেন, চুয়াডাঙ্গা পৌর সভার পক্ষ থেকে শহরের অন্যতম প্রধান সড়কে সকাল-বিকাল পানি ছিটানো হয়। এই পানির সাথে নিয়মিত জীবাণুনাষক এ ওষুধ ছিটানো হচ্ছে।

চুয়াডাঙ্গা পৌর সভার থেকে সাধারণ মানুষের পাশে থাকার কথা জানিয়ে তিনি বলেন, সচেতন হতে হবে। নিজের নিজের ঘরে থাকতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বেরোবেন না।