নারীদের উত্ত্যক্ত, দুই যুবককে কুপিয়ে জখম!

113

চুয়াডাঙ্গার ফুলবাড়িতে ওয়াজ মাহফিল চলাকালীন বখাটেদের উৎপাত
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর উপজেলার ফুলবাড়িতে ওয়াজ মাহফিল চলাকালীন সময়ে নারীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করাই দুই যুবককে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বখাটেরা। আহত দুজনকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার রাত পৌনে ১২টার দিকে ফুলবাড়ির মাঠে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের পূর্বপাড়ার আসাদুলের ছেলে রনি (২২) ও শংকরচন্দ্র গ্রামের মুরাদ আলীর ছেলে হাসিবুল ইসলাম (১৭)।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রাতে ফুলবাড়িতে ইসলামি সভা (ওয়াজ মাহফিল) চলছিল। বিভিন্ন এলাকার নারীরাও ওই ওয়াজ মাহফিলে যান। এ সময় রাত নয়টার দিকে স্থানীয় বখাটে শান্ত, অনিকসহ কয়েকজন ওই নারীদের অশ্লীলভাষায় উত্ত্যক্ত করছিলেন। এ সময় রনি তাঁদের প্রতিবাদ করলে বখাটেদের সঙ্গে তাঁর মধ্যে গোলযোগ বাধে। এরই জের ধরে রাত পৌনে ১২টার দিকে ওয়াজ মাহফিল শেষে রনিকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে বখাটেরা। এ সময় হাসিবুল ঠেকাতে গেলে তাঁকেও গুরুতর জখম করে পালিয়ে যায় বখাটেরা। পরে স্থানীয় লোকজন তাঁদের দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত দুই যুবকের অবস্থা শঙ্কামুক্ত। তাঁদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। এদিকে, আহত ব্যক্তিদের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।