নতিপোতাকে হারিয়ে চ্যাম্পিয়ন জুড়ানপুর

44

দামুড়হুদায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
বিশেষ প্রতিবেদক:
দামুড়হুদা উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। বৈরী আবহাওয়া উপেক্ষা করে গতকাল শনিবার বিকেলে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে মুখোমুখি হয় উপজেলার নতিপোতা ইউনিয়ন ও জুড়ানপুর ইউনিয়ন একাদশ। বৃষ্টি ও মাঠে জমে থাকা কাদা-পানির কারণে প্রথম থেকে তেমন কোনো সুবিধা করতে পারেনি দুই দলের খেলোয়াড়রা। শেষ সময়ে মিঠুর পা থেকে একটি গোল পেয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে জুড়ানপুরের ফুটবলাররা। সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে নতিপোতা ইউপির সুইট রানা, টুর্নামেন্টে চারটি গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছে নতিপোতার জাহাঙ্গীর। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছে জুড়ানপুর ইউনিয়নের মিঠু। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ‘খেলাধুলা সমাজকে মাদক ও অপরাধমুক্ত রাখতে সহায়ক ভূমিকা পালন করে। তাই পড়াশোনার পাশাপাশি যুবসমাজকে মাঠমুখী হতে হবে। জেলার সব মাঠগুলো খেলাধুলা ও বিনোদনপূর্ণ দেখতে চাই। শিগগিরই এ ব্যাপারে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে।’
দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার, দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মকবুল হোসেন, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব উদ্দীন, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম, কুড়–লগাছি ইউপি চেয়ারম্যান শাহ ইনামুল কবির ইনু ও হাউলী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দীন। স্বাগত বক্তব্য দেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন নবী।