দোকান মালিক সমিতির সভাপতি লেমন জোয়ার্দ্দারের দাফন সম্পন্ন

45

শ্রদ্ধা জানিয়ে চুয়াডাঙ্গায় আজ বেলা ১১টা পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় বাদে সব দোকানপাট বন্ধ
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা দোকান মালিক মালিক সমিতির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও জেলার পরিচিত মুখ আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমনের দাফনকার্য সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রেলপাড়াস্থ পারিবারিক কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন করা হয়। এর আগে সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা রেল বাজার ফাজিল মাদ্রাসা মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর জানাজা ও দাফনকার্যে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, চুয়াডাঙ্গা চেম্বারের সভাপতি ইয়াকুব হোসেন মালিক, চুয়াডাঙ্গা সমবায় নিউ মার্কেটের সভাপতি মিজাইল মিয়া, জেলা দোকান মালিক মালিক সমিতির সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু, প্রচার সম্পাদক মাফিজুর রহমান মাফি, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলাসহ দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ।
এদিকে, দোকান মালিক সমিতির টানা ১০ বছরের সভাপতির মৃত্যুতে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে আজ শনিবার বেলা ১১টা পর্যন্ত চুয়াডাঙ্গার নিত্যপ্রয়োজনীয় দোকান বাদে সব প্রকার দোকানপাট বন্ধ রাখবে দোকান মালিক সমিতি এবং বেলা ১১টায় চুয়াডাঙ্গা চেম্বার ও দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ আবুল হোসেন মার্কেটে স্বাস্থ্যবিধি মেনে একটি দোয়া মাহফিল ও শোক সভার আয়োজন করেছে। এ সভা থেকে পরবর্তী কর্মসূচি জানানো হবে।
উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলা দোকান মালিক মালিক সমিতির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও জেলার পরিচিত মুখ আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন হৃদরোগজনিত কারণে মারাত্মক অসুস্থ হয়ে ঢাকায় নেওয়ার পথে বৃহস্পতিবার রাত ১২টা ২০ মিনিটে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃত এলদাদ হোসেন জোয়ার্দ্দার ও সায়েমা খাতুন জোয়ার্দ্দারের ছেলে। তবে প্রয়াত এই ব্যবসায়ীর আদি বাড়ি রেলপাড়াতে হলেও তিনি চুয়াডাঙ্গা শহরের ফেরিঘাট রোডস্থ বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। চার বোন ও চার ভাইয়ের মধ্যে তিনি ৭ম ছিলেন। বিশিষ্ট এই ব্যবসায়ীর হঠাৎ মৃত্যুতে জেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।