দুই প্যানেলের প্রার্থীদের মনোনয়নপত্র জমা

22

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন আগামী ২৯ নভেম্বর
প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন উপলক্ষে আওয়ামী আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল বুধবার দুপুরে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র জমা দেন। ১৫টি পদের বিপরীতে মোট ২টি প্যানেলে মোট ৩০ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দেন। আওয়ামী আইনজীবি পরিষদ প্যানেলের সভাপতি পদে অ্যাড. ইব্রাহিম শাহীন ও সাধারণ সম্পাদক পদে কাজী শহীদুল হক এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি পদে অ্যাড. মারুফ আহমেদ বিজন ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ নাসিম তাঁদের মনোনয়নপত্র জমা দেন।
আওয়ামী আইনজীবী পরিষদের অন্য পদের মধ্যে রয়েছেন সহসভাপতি পদে অ্যাড. মিনা পাল ও নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক পদে অ্যাড. নাজমুল হুদা, কে এম নুরুল হাসান রঞ্জু, কোষাধক্ষ্য পদে অ্যাড. মোশারফ হোসেন, গ্রন্থাগার ও সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার মাহমুদ শাওন, সদস্য পদে অ্যাড. রকিয়া খাতুন, শাহিনুর রহমান, রুত শোভা ম-ল, নেয়ামুল খান, নাদিম মাহমুদ জুয়েল, সেলিম রেজা ও সুজন হাসান।
অপর দিকে, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহসভাপতি পদে অ্যাড. আব্দুল করিম, রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক অ্যাড. রফিকুল ইসলান, ইহান উদ্দিন মনা, কোষাধ্যক্ষ পদে মিজানুর রহমান, গ্রন্থাগার ও সাংস্কৃতিক সম্পাদক পদে আহসান উল্লাহ, সদস্য পদে রহমতউল্লাহ, আফরোজা বেগম ফাতেমা, হাছান মাহমুদ রহমান, সাইফুল ইসলাম সাহেব, শফিউল আলম, জামাত আলী ও সেলিম রেজা গাজী। আগামী ২৯ নভেম্বর মোট ১২৪ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন।