দামুড়হুদায় ১১ মাদক ব্যবসায়ী ও সেবনকারী আটক : জেল হাজতে প্রেরণ

237

দামুড়হুদা অফিস: দামুড়হুদায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১১ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করে জেল হাজতে দিয়েছে পুলিশ। আটককৃতরা হলো, আহসান, হাফিজুর রহমান, ইমদাদুল, সজীব, জসিমউদ্দীন, খাইরুল, জোহর আলী, আব্দুল আলীম, ওসমান, কালু ও আলতাব হোসেন। এদেরকে গতকাল বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা মডেল থানা পুলিশ আদালতে সোপর্দ করেন।
থানা সুত্রে থেকে জানা যায়, বুধবার রাতে বিভিন্ন সময় গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেনের নেতৃত্বে এসআই তপন কুমার নন্দী, এস আই উত্তম কুমার, এস আই হাবিবিুর রহমান, এএসআই মহিউদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। অভিযানে দামুড়হুদা উপজেলার দর্শনা আজিমপুরের জোহর হোসেনের ছেলে আহসান, দর্শনা রেল বাজারের আব্দুল খালেকের ছেলে হাফিজুর রহমান, হোগলডাঙ্গার রিয়াজ উদ্দীনের ছেলে খাইরুল, ঈশ্বরচন্দ্রপুরের শওকত আলীর ছেলে জসিম উদ্দীন, পার-দামুড়হুদার আজিজুল হকের ছেলে আব্দুল আলীম, দর্শনা আকন্দবাড়িয়ার সাকের মন্ডলের ছেলে ওসমান, দর্শনা রামনগরের মৃত. লোকমত আলীর ছেলে কালু ও একই গ্রামের মোসলেমের ছেলে আলতাব হোসেন, চুয়াডাঙ্গা দৌলতদিয়াড়ের আব্দুল কুদ্দুসের ছেলে ইমদাদুল, চুয়াডাঙ্গা সুমরদিয়ার লিয়াকত আলীর ছেলে জোহর আলী, ঢাকা মিরপুরের হারুনের ছেলে সজীবকে মাদক ব্যবসা ও মাদক সেবন করার অপরাধে বিভিন্ন স্থান থেকে আটক করে। দামুড়হুদা মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিনিয়ত মাদক সেবন করার অপরাধে বিভিন্ন শ্রেণীর মানুষকে আটক করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় বুধবার রাতে ১১ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করা হয়।
তিনি আরও জানান, পুলিশ সুপার স্যারের নেতৃত্বে জেলায় মাদক বিরোধী অভিযান অব্যাহত ভাবে চলছে। মাদকের বিরুদ্ধে কোন ছাড় দেওয়া হবে না। মাদক বিক্রেতা ও মাদকসেবী সে যেই হোক না কেনো, তাকে আইনের আওতায় আনা হবে।